Chup OTT Release: অপেক্ষার পালা শেষ, ওটিটি-তে কবে মুক্তি পাচ্ছে ছবি ‘চুপ’

Chup: যদিও এই ছবি বক্স অফিসে সেভাবে জায়গা করে উঠতে পারেনি। এখন দেখার ওটিটি-র দর্শকেরা এই ছবিকে কীভাবে গ্রহণ করেন। 

Chup OTT Release: অপেক্ষার পালা শেষ, ওটিটি-তে কবে মুক্তি পাচ্ছে ছবি 'চুপ'
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Nov 23, 2022 | 10:15 AM

পরিচালক আর বাল্কির “চুপ: রিভেঞ্জ অফ দ্য আর্টিস্ট” এর ওটিটি মুক্তির অপেক্ষায় এখন ভক্তমহল। সানি দেওল, দুলকার সালমান এবং শ্রেয়া ধনোয়ানথারি অভিনীত থ্রিলারটি ইতিমধ্যেই সকলের নজরে এসেছে। এই ছবি একটি সাইকোপ্যাথ কিলারের গল্প বর্ণনা করে।চুপ 23 সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল। তারুর নজরে তা অনবদ্য, কেউ কেউ আবার গল্পের বুনট নিয়েও প্রশ্ন তোলে। তবে তার গল্পের ধাঁচ ও প্লট দর্শকদের মনে জায়গা করে নেয়।

ওটিটি প্রিমিয়ার হতে চলেছে এই ছবির- ২৫ নভেম্বর। এই প্রসঙ্গে বাল্কি বলেন, “চুপ”, যা মাস্টার চলচ্চিত্র নির্মাতা গুরু দত্ত এবং তার ১৯৫৯ সালের ক্লাসিক “কাগজ কে ফুল” এর প্রতি শ্রদ্ধা হিসেবে প্রচার করা হয়, এটি একজন শিল্পীর সংবেদনশীলতাকে ঘিরে নির্মিত একটি চলচ্চিত্র।

“‘চুপ’  এমন একটি গল্প যা একজন শিল্পীর কাজের প্রতি সংবেদনশীলতা এবং এই ধরনের সমালোচনার প্রতি শিল্পীর প্রতিক্রিয়ার ত্রুটিগুলিকে তুলে ধরে।” পরিচালক একটি বিবৃতিতে বলেছেন এই গল্পের এক অন্যস্বাদ রয়েছে। এর ডিজিটাল প্রিমিয়ারের সাথে, মোট ছবিটি পাঁচটি ভাষায় দর্শকদের জন্য উপলব্ধ হবে – হিন্দি, তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম। “আমরা আমাদের দর্শকদেরকে নতুন কিছু দিয়ে মুগ্ধ করার চেষ্টা করি; ‘চুপ: রিভেঞ্জ অফ দ্য আর্টিস্ট’-এর একটি আকর্ষণীয়, বিনোদনে ভরপুর এবং অনন্য  কাস্টের সাথে তা হয়ে ওঠে বিশেষ,” কালরার এমনই মত। “চুপ” প্রযোজনা করেছেন রাকেশ ঝুনঝুনওয়ালা, অনিল নাইডু, ডক্টর জয়ন্তীলাল গাদা এবং গৌরী শিন্ডে।

বেশ কিছুদিন পর পর্দায় ফিরে তেমন সাড়া না ফেলতে পারলেও ছবিতে সানি দেওল বেশ নজর কেড়েছিলেন। যদিও এই ছবি বক্স অফিসে সেভাবে জায়গা করে উঠতে পারেনি। এখন দেখার ওটিটি-র দর্শকেরা এই ছবিকে কীভাবে গ্রহণ করেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla