‘ওনার হাত ধরেই তো…’কেক কাটতে গিয়ে কেঁদে ফেললেন পরীমণি

Pori Moni: জীবনে অনেক ওঠা-পড়া দেখেছেন তিনি। তাঁর জীবনে বিতর্কও কম হয়নি। তাও লড়াই চালিয়ে গিয়েছেন। এখন তাঁর একমাত্র বল ভরসা হল দুই সন্তান। কথা হচ্ছে বাংলাদেশের 'বিতর্কিত' অভিনেত্রী পরীমণির। তাঁকে নিয়ে আলোচনার শেষ নেই। ছেলে হওয়ার পর পরেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয় নায়িকার।

'ওনার হাত ধরেই তো...'কেক কাটতে গিয়ে কেঁদে ফেললেন পরীমণি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 12:28 AM

জীবনে অনেক ওঠা-পড়া দেখেছেন তিনি। তাঁর জীবনে বিতর্কও কম হয়নি। তাও লড়াই চালিয়ে গিয়েছেন। এখন তাঁর একমাত্র বল ভরসা হল দুই সন্তান। কথা হচ্ছে বাংলাদেশের ‘বিতর্কিত’ অভিনেত্রী পরীমণির। তাঁকে নিয়ে আলোচনার শেষ নেই। ছেলে হওয়ার পর পরেই স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদ হয় নায়িকার। বিস্তর ঝামেলা হয়েছিল। একবার প্রাক্তনের সঙ্গে অশান্তির জেরে নাকি হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল পরীকে। এই মুহূর্তে তাঁর জগত্‍ বলতে এক ছেলে এবং এক মেয়ে। ছেলের বয়স ২ বছর ৩ মাস। মেয়ের বয়স ৬ মাস। দুই সন্তানকে নিয়েই ধুমধাম করে নিজের জন্মদিন পালন করলেন অভিনেত্রী।

২০২৩ সালে রাজের সঙ্গে বিচ্ছেদ হয় হয় পরীর। তার পর থেকে ছেলের সব দায়িত্ব একা হাতেই নিয়েছেন তিনি। এখন আবার তাঁর একটি মেয়েও আছে। তার নাম প্রিয়ম। ছেলে একটু বড় হওয়ার পর ৬ দিনের প্রিয়মকে দত্তক নেন পরী। দুই সন্তানকে নিয়ে আগামীটা ভাল করে কাটাতে চান। ২৪ অক্টোবর ৩২ বছর বয়সে পা দিলেন পরী। জন্মদিনে কেক কাটতে গিয়ে চোখ ছলছল করে উঠল নায়িকার। কারণ, যে তাঁকে মানুষ করেছেন তিনি পৃথিবীতে নেই। তাঁর নানুভাই। পরী বলেন, “যেহেতু আমার খুব কাছের মানুষ, আমার জীবন, আমার দুনিয়া ছিল নানুভাই। উনি এবার নেই। প্রত্যেকবার আমি ওনার হাত ধরে কেক কাটতাম, তাই এবার কেক কাটব কিনা দ্বিধায় ছিলাম। তবে আপনাদের জন্য আমি একটা কেক বানিয়েছি,এবং সেটাই আজ কাটব…।”