রাজকুমার-জাহ্নবী অভিনীত ‘রুহিু’র ট্রেলার ভয়ও পাওয়াবে আর হাসাবেও!

ট্রেলারে জাহ্নবীর প্রস্থেটিক্স মেকআপ বেশ বিশ্বাসযোগ্য। আর ঠিক যখন ট্রেলারের শেষ ৩৬০ ডিগ্রিতে ডাইনির গোটা মাথা ঘুরে যায় তা কিন্তু দেখবার মতো।

রাজকুমার-জাহ্নবী অভিনীত ‘রুহিু’র ট্রেলার ভয়ও পাওয়াবে আর হাসাবেও!
রুহি।
Follow Us:
| Updated on: Feb 16, 2021 | 7:32 PM

ট্রেলারের প্রথমের দিকে মনে হবে ২০১৮ সালে মুক্তি পাওয়া হরর কমেডি ‘স্ত্রী’-এর ছাপ রয়েছে। সেই ছাপ থাকাটা অস্বাভাবিকও নয়। কারণ যারা বানিয়েছিলেন ‘স্ত্রী’ তাঁরাই বানালেন ‘রুহি’। তার উপর মুখ্য ভূমিকাতেও রয়েছেন রাজকুমার রাও। হার্দিক মেহতার পরিচালিত হরর কমেডি ছবির নাম ঠিক হয়েছিল ‘রুহ আফজা’ তারপর হল ‘রুহ আফজানা’ এবং এখন শেষমেশ নাম ঠিক হল ‘রুহি’। হার্দিক, রাজকুমার রাও অভিনীত ‘ট্র্যাপড’ (২০১৬) ছবির সহলেখক ছিলেন এবং পরে ‘কামিয়াব’ (২০১৮) পরিচালনা করেন।

 

 

View this post on Instagram

 

A post shared by RajKummar Rao (@rajkummar_rao)

 

রুহি এক ডাইনি (জাহ্নবী কাপুর) যে মধুচন্দ্রিমায় নববধূকে অপহরণ করে। ঠিক কী উপায়ে গ্রামের দুই তরুণ তুর্কি, বীর (রাজকুমার) এবং রাজ (বরুণ শর্মা) রুহির থেকে নববধূকে বাঁচিয়ে ফেরাবেন তার গল্পই বলবে ‘রুহি’।

ট্রেলারে জাহ্নবীর প্রস্থেটিক্স মেকআপ বেশ বিশ্বাসযোগ্য। আর ঠিক যখন ট্রেলারের শেষ ৩৬০ ডিগ্রিতে ডাইনির গোটা মাথা ঘুরে যায় তা কিন্তু দেখবার মতো। অন্যদিকে রাজকুমার রাওয়ে ডান্সিং স্টেপ আপনাকে অনুরাগ বসুর ফিল্ম ‘লুডো’তে রাজের চরিত্র আপনাকে মনে করাবেই করাবে। রাজকুমারের মুখের প্রতিটি সংলাপ এক কথায় কমিক রিলিফ!

 

 

তবে ‘স্ত্রী’ ছবিতে কমেডি এবং হররের মিসেল থাকলেও তাতে লুকিয়ে ছিল সামাজিক বার্তা। তবে ম্যাডডক ফিল্মের প্রযোজনা এ ছবিতে সোশ্যাল মেসেজ থাকবে কি না তা অবশ্য ট্রেলার দেখে বোঝার কোনও উপায় নেই।

১১ মার্চ ২০২১-এ রিলিজ করবে রাজকুমার রাও, জাহ্নবী কাপুর ও বরুণ শর্মা অভিনীত হরর কমেডি ‘রুহি’।

 

রুহি পোস্টার।