ভাইয়ের মৃত্যুর পর পাশে থাকার জন্য় ফ্যানদের প্রতি কৃতজ্ঞ সুশান্তের বোন, পোস্টে কী লিখলেন প্রিয়াঙ্কা?

অভিনেত্রী রিয়া চক্রবর্তী, সুশান্তের দু’দিদির বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনেন। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে মামলা সিবিআইয়ের হাতে তুলে দেয় মুম্বই পুলিশ।

ভাইয়ের মৃত্যুর পর পাশে থাকার জন্য় ফ্যানদের প্রতি কৃতজ্ঞ সুশান্তের বোন, পোস্টে কী লিখলেন প্রিয়াঙ্কা?
সুশান্ত সিং রাজপুত।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2021 | 4:51 PM

ভাইয়ের মৃত্য়ুর পর পরিবারের পাশে থাকার জন্য ফ্যানদের ধন্যবাদ জানালেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিদি প্রিয়াঙ্কা সিং। সুশান্তের দুই দিদির বিরুদ্ধে মামলা করেন প্রয়াত অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী। সেই মামলায় বম্বে হাইকোর্টের রায় ঘোষণার পরই ধন্য়বাদ জানিয়ে ইনস্টাগ্রাম ওই পোস্ট করেন প্রিয়াঙ্কা। সুশান্তের আর এক দিদি মিতু এই মামলার থেকে অব্যাহতি পেলেও প্রিয়াঙ্কার বিরুদ্ধে করা মামলাটি এখনও বিচারাধীন।

ভাই সুশান্তের সঙ্গে হ্রদের ধারে কাটানো এক ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘এক অসহনীয়, নিষ্ঠুর এই সময়ে নিঃশর্ত ভালবাসা এবং সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ। আমার ভাই, সুশান্ত, তোমার জন্য রইল অনেক ভালবাসা।  সুশান্ত সিং রাজপুতের ফ্যানদেরও কৃতজ্ঞতা জানাই।’

আরও পড়ুন ‘সত্যিকারের রক্ত’ শেয়ার করলেন জন, কারা মুছে দিলেন অভিনেতার রক্ত?

View this post on Instagram

A post shared by Priyanka Singh (@psthegoner)

প্রিয়াঙ্কার পোস্টের পর কমেন্ট সেকশনে একজন লেখেন, ‘দি, শক্ত থাকুন… আপনার পাশে সবসময় আছি’। আর একজনের কমেন্ট, ‘মিতু দিদির রায় নিয়ে কোর্ট আজ যা বলল, তাতে খুশি হয়েছি… কিন্তু আপনারটা…’। তৃতীয়জন লেখেন, ‘তিনি (সুশান্ত) সর্বকালের শ্রেষ্ঠ একজন মানুষ। তিনি সবসময় ভাল এবং পবিত্র কিছুরই যোগ্য। গোটা বিশ্বের সঙ্গে সুশান্তকে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। পুনশ্চ, সুশান্ত, আমি তোমাকে ভালবাসি এবং সবসময় এমনভাবেই ভালবাসব।’

অভিনেত্রী রিয়া চক্রবর্তী, দুই দিদির বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ করেছিলেন। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনে মামলা সিবিআইয়ের হাতে তুলে দেয় মুম্বই পুলিশ।

সোমবার প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে হওয়া এই মামলায় স্থগিতাদেশ জারি করেছে বম্বে হাইকোর্ট। মিতুর বিরুদ্ধে একই অভিযোগের ভিত্তিতে হওয়া মামলা খারিজ করে দিয়েছে কোর্ট।

রিয়ার অভিযোগ, প্রিয়াঙ্কা ‘ভুয়ো’ প্রেসক্রিপশন সুশান্তকে পাঠিয়েছিলেন। যেখানে নেক্সিটো (৫ মিলিগ্রাম), লিব্রিয়াম (১০ মিলিগ্রাম) এবং লোনাজেপ (০.৫ মিলিগ্রাম) সেবনের কথা বলা হয়েছে। সাইকোট্রপিক ড্রাগ সমন্বিত এই ওষুধ এনডিপিএস আইন, ১৯৮৫-এর আওতাধীন।

হাইকোর্ট জানিয়েছে, মিতু সিংয়ের বিরুদ্ধে ওঠা অভিযোগের কোনও ভিত্তি নেই। তবে প্রিয়াঙ্কা সিংয়ের অভিযোগটিকে খারিজ করা হয়নি। বেঞ্চ জানিয়েছে, এই রায়ের কোনও প্রভাব তদন্তকারী সংস্থার প্রিয়াঙ্কার বিরুদ্ধে রুজু হওয়া মামলায় পড়বে না।