Untold Story: রেখা তো ‘টাইমপাস’, সুপারস্টারকে মন দিতেই চরম আঘাত, ভেঙে পড়েন কান্নায়…

Rekha Secret: পর্দার সামনে যতটা রঙিন তিনি, ঠিক ততটাই বর্ণময় তাঁর ব্যক্তিজীবন। প্রেম থেকে বিয়ে, ভাললাগা থেকে ভালবাসা, রেখার সঙ্গে একাধিক অভিনেতার নাম জড়িয়েছে বারেবারে। যদিও হাজার হাজার পুরুষের স্বপ্নের নায়িকা ব্যক্তি জীবনে ঠিক কতটা সুখী, তা নিয়ে প্রশ্ন আজও বর্তমান। 

Untold Story: রেখা তো 'টাইমপাস', সুপারস্টারকে মন দিতেই চরম আঘাত, ভেঙে পড়েন কান্নায়...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2024 | 7:38 PM

ডাক সাইটে অভিনেত্রী রেখা। যাঁকে নিয়ে বরাবরই দর্শক মনে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। একের পর এক দাপুটে চরিত্রে অভিনয় করে যিনি তাক লাগিয়েছেন দর্শক মনে। ৬০-এর গণ্ডিতে এসেও যিনি প্রাসঙ্গিক, যাঁকে নিয়ে আজও দর্শক মনে নানা কৌতুহল বর্তমান। তাঁর রূপ থেকে গুণ, চর্চিত দশকের পর দশক ধরে। যদিও চর্চার কেন্দ্র থেকে কখনও বাদ থাকেনি তাঁর ব্যক্তিজীবনও। পর্দার সামনে যতটা রঙিন তিনি, ঠিক ততটাই বর্ণময় তাঁর ব্যক্তিজীবন। প্রেম থেকে বিয়ে, ভাললাগা থেকে ভালবাসা, রেখার সঙ্গে একাধিক অভিনেতার নাম জড়িয়েছে বারেবারে। যদিও হাজার হাজার পুরুষের স্বপ্নের নায়িকা ব্যক্তি জীবনে ঠিক কতটা সুখী, তা নিয়ে প্রশ্ন আজও বর্তমান।

সুপারস্টারদের মন দেওয়া থেকে মন ভাঙা, একাধিক সাক্ষাৎকারে নিজের যন্ত্রণা চেপে না রাখতে পেরে চোখের জলে ভেসেছেন তিনি। যন্ত্রণা বুকে চেপে আবার কখনও হাসি মুখে জানিয়েছেন, আমি ভালই আছি। যদিও প্রেম জীবনে ধাক্কা খেয়েছেন শত শতবার। যাঁর নামের সঙ্গে সুপারস্টার অমিতাভ বচ্চনের নাম জড়িয়েছে দশকের পর দশক ধরে, জানেন তিনিই একটা সময় মন দিয়ে বসেছিলেন জিতেন্দ্রকে।

শিমলায় চলছিল ছবির শুটিং। রেখার মনে তখন ঝড় তুলেছে সুপারস্টারের প্রেম। কিন্তু হঠাৎই কানে আসে এক অন্য কথা, যা বিশ্বাসই করে উঠতে পারেননি তিনি। জিতেন্দ্র সেটে উপস্থিত এক কর্মীকে বলেছিলেন– রেখা তো টাইম পাস। কথাটা নিজের কানে জিতেন্দ্রকে বলতে শুনে ফেলেছিলেন তিনি। তারপর…! কান্নায় ভেঙে পড়েছিলেন পলকে। সহ্য করতে পারেননি এই ব্যবহার। মেকআপ রুমেই হাউ-হাউ করে কেঁদে ফেলেন রেখা। যদিও তারপর নিয়েছিলেন চরম সিদ্ধান্ত। সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন পলকে। করে ছিলেনও তাই।