হিটস্ট্রোকের পর শাহরুখকে নিয়ে বড় আপডেট দিলেন ম্যানেজার, ‘উনি…’

SRK: প্রসঙ্গত, শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছে রাজকুমার হিরানীর ছবি 'ডানকি' তে। ওই ছবি বক্সঅফিসে মোটামুটি পারফর্ম করেছে। তবে ২০২৩ শাহরুখের জন্য স্পেশ্যাল। প্রায় পাঁচ বছর পর ফিল্মি দুনিয়ায় কামব্যাক করে 'পাঠান' ও 'জওয়ান'-এর মতো হিট দেন তিনি।

হিটস্ট্রোকের পর শাহরুখকে নিয়ে বড় আপডেট দিলেন ম্যানেজার, 'উনি...'
কী বললেন ম্যানেজার পূজা দাদলানি?
Follow Us:
| Updated on: May 23, 2024 | 5:12 PM

শাহরুখ খান অসুস্থ। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে গত পরশু আহমেদাবাদের বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। এখন কেমন আছেন কিং? দু’দিন ধরে তাঁর টিমের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি বলে ভক্তরা আরও বেশি করে চিন্তায়। অবশেষে দিন দুয়েক পর শাহরুখের এই মুহূর্তের শারীরিক অবস্থা নিয়ে বড় আপডেট দিলেন তাঁর ম্যানেজার পূজা দাদলানি।

এ দিন দুপুরে এক্স হ্যান্ডেল (টুইটারে)-এ পূজা লেখেন, “মিস্টার খানের সকল ভক্তদের জানাচ্ছি, উনি এখন  ভাল আছেন। সবার এত প্রার্থনা, দুয়া ও আশীর্বাদের জন্য অনেক অনেক ধন্যবাদ। সবাই খুব ভাল থাকুন।” কীভাবে হিটস্ট্রোক হয় শাহরুখের? গত পরশু আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কেকেআরের প্লেঅফ ম্যাচ ছিল। একদিকে দুঃসহ গরম। ছিল হিট ওয়েভের সতর্কতাও। শাহরুখের টিম সেই ম্যাচে জয়লাভও করে। শাহরুখও খুশি ছিলেন। তবে জানা যায়, অত গরমে শাহরুখের ডিহাইড্রেশন হয়ে যায়। যারই ফল ওই হিটস্ট্রোক। শাহরুখ অসুস্থ বোধ করার সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ছুটে আসেন স্ত্রী গৌরী খান ও বন্ধু জুহি চাওলাও। তবে তিনি আগের থেকে ভাল আছেন, এটাই নিশ্চিন্ত।

প্রসঙ্গত, শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছে রাজকুমার হিরানীর ছবি ‘ডানকি’ তে। ওই ছবি বক্সঅফিসে মোটামুটি পারফর্ম করেছে। তবে ২০২৩ শাহরুখের জন্য স্পেশ্যাল। প্রায় পাঁচ বছর পর ফিল্মি দুনিয়ায় কামব্যাক করে ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর মতো হিট দেন তিনি। তাঁকে সুজয় ঘোষের আগামী ছবিতে দেখা যাবে। ওই ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করবেন তাঁর মেয়ে সুহানা খান।