‘জার্সি’ পরে ভারতীয় ক্রিকেট দলে ব্যাট ধরবে শাহিদ: দিওয়ালিতে ছবি মুক্তি

শুভঙ্কর চক্রবর্তী

শুভঙ্কর চক্রবর্তী |

Updated on: Jan 17, 2021 | 1:32 PM

এতটা ঝুঁকি নিয়ে প্রতিদিন সেটে এসে আমরা যা ভালবাসি তা করার জন্য আমি আমার ইউনিটের প্রত্যেককে ধন্যবাদ জানাই। এমন এক গল্প যা মানুষের হৃদয় ছোঁবে এবং এক পার্থক্য সৃষ্টি করবে।

'জার্সি' পরে ভারতীয় ক্রিকেট দলে ব্যাট ধরবে শাহিদ: দিওয়ালিতে ছবি মুক্তি
শাহিদ।

ডিসেম্বরে শেষ হয়ে গিয়েছিল ছবির শুটিং। এবং তা হতেই শাহিদ (Shahid kapoor) লেখেন ‘জার্সি’ ফিল্মের কাস্ট এবং ক্র্যুয়ের উদ্দেশে লেখেন এক থ্যাঙ্ক ইউ নোট। সঙ্গে পোস্ট করেছিলেন ক্রিকেট মাঠের এক ছবি। ফাঁকা মাঠের সামনে দাঁড়িয়ে আছেন শাহিদ কাপুর।

আজ ঘোষণা হল ‘জার্সি’র রিলিজের তারিখ। ৫ নভেম্বর ২০২১, দিওয়ালিতে রিলিজ হতে চলেছে শাহিদ কাপুর এবং ম্রুণাল ঠাকুর অভিনীত ‘জার্সি’। শাহিদ ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে লেখেন, ‘অদম্য এক আত্মার জয়। এমন এক যাত্রা যার জন্য আমি গর্বিত। আমার টিম…’

আরও পড়ুন ‘বীনা ত্রিপাঠি’ আজ বার্থডে গার্ল: জন্মদিনে জেনে নিন রসিকা দুগল-এর অজানা গল্প

‘জার্সি’, তেলগু ছবির রিমেক । তবে ছবির নাম এবং পরিচালক বদলায়নি। তেলগু ছবিটি পরিচালনা করেছিলেন গৌতম তিন্নৌরি। তিনিই শাহিদ অভিনীত ‘জার্সি’-র পরিচালক। শাহিদ ছবিতে একজন ক্রিকেট উৎসাহী মানুষ। যার চল্লিশ বছর বয়সে পৌঁছে ভারতীয় ক্রিকেট দলে জায়গা করে নেওয়ার স্বপ্নপূরণ হয়।

ডিসেম্বর মাসে ‘জার্সি’র শুটিং শেষ করে শাহিদ নিজের ছবি ইনস্টাতে পোস্ট করে লেখেন, ‘জার্সি’-র র‍্যাপ আপ হল…সাতচল্লিশ দিনের শুটিং হল কোভিডে। অবিশ্বাস্য। আমি আমার টিমের জন্য গর্বিত। এটাকে বিস্ময়কর ছাড়া আর কিছুই বলতে পারি না।

এতটা ঝুঁকি নিয়ে প্রতিদিন সেটে এসে আমরা যা ভালবাসি তা করার জন্য আমি আমার ইউনিটের প্রত্যেককে ধন্যবাদ জানাই। এমন এক গল্প যা মানুষের হৃদয় ছোঁবে এবং এক পার্থক্য সৃষ্টি করবে। জার্সি এক ফিনিক্সের কথা বলে যা মৃত্যুর পর ছাই থেকে আবার জন্ম নেয়। অদম্য এক আত্মার জয়। কিছু কিছু ফিল্মের অন্তর্নিহিত চেতনার সাথে যোগাযোগ স্থাপন করতে পারি। ‘জার্সি’ এমন এক ছবি। যেহেতু আমরা সকলে মহামারীর সঙ্গে লড়াই করছি। আসুন সর্বদা মনে রাখি… এ সময়ও চলে যাবে। এটাই আমার কাছে সেরা ফিল্ম মেকিংয়ের অভিজ্ঞতা । এটাই জার্সি… উই শ্যাল ওভার কাম!!!’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla