প্রতিজ্ঞা করছি, জীবিত অবস্থায় আর মেয়ের সঙ্গে কথা বলব না: শেহনাজের গিলের বাবা

মেয়ের উপর প্রচন্ড রেগে গেলেন শেহনাজ গিলের (Shehnaaz Gill)বাবা সন্তোষ সিংহ। প্রতিজ্ঞা করে বসলেন, এ জীবনে আর কোনওদিনও মেয়ের সঙ্গে কথাই বলবেন না তিনি। কেন?

প্রতিজ্ঞা করছি, জীবিত অবস্থায় আর মেয়ের সঙ্গে কথা বলব না: শেহনাজের গিলের বাবা
বাবার সঙ্গে শেহনাজ গিল।
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 12, 2020 | 5:34 AM

TV9 বাংলা ডিজিটাল: মেয়ের উপর প্রচন্ড রেগে গেলেন শেহনাজ গিলের (Shehnaaz Gill)বাবা সন্তোষ সিংহ। প্রতিজ্ঞা করে বসলেন, এ জীবনে আর কোনওদিনও মেয়ের সঙ্গে কথাই বলবেন না তিনি। কেন? দিন কয়েক আগেই টনি কক্করের এক মিউজিক ভিডিয়ো শুটের জন্য হোমটাউন চন্ডীগড়ে এসেছেন শেহনাজ। সঙ্গে এসেছেন সিদ্ধার্থ শুক্লাও। ওই মিউজিক ভিডিয়োতে একসঙ্গেই দেখা যাবে তাঁদের। (Sidharth Shukla)

শেহনাজের বাবার অভিযোগ শুটিং লোকেশন থেকে তাঁর বাড়ি মাত্র দু’ঘণ্টা দূরে হওয়া সত্ত্বেও এই কয়দিনে শেহনাজ নাকি একবারের জন্যও দেখা করেননি তাঁর পরিবারের সঙ্গে। শেহনাজের বাবার আরও দাবি মেয়ে যে চন্ডীগড়েই রয়েছেন সে কথাও শেহনাজ জানাননি তাঁকে। তিনি জেনেছেন মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শেহনাজের বাবার বক্তব্য, “আমার কাছে শেহনাজের ম্যানেজারেরও নম্বর নেই। কিছু দিন আগেই ওর ঠাকুরদার হাঁটুর অস্ত্রপচার হয়েছে। ও একবার দেখতে পর্যন্ত এল না! আমি ঠিক করেছি এ জীবনে আর কোনও দিন ওর সঙ্গে কথা বলব না”। এখানেই থামেননি সন্তোষ সিংহ। তাঁর আরও অভিযোগ, এর আগে গিল পরিবারের ঘনিষ্ঠ কিছু ব্যক্তি শেহনাজের সঙ্গে ছবি তুলতে চেয়েছিল। শেহনাজ সে প্রস্তাব ফিরিয়ে দেন।

View this post on Instagram

❤️❤️❤️mom

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill) on

বাবা এ হেন গুরুতর অভিযোগ আনলেও শেহনাজের ইনস্টাগ্রাম কিন্তু বলছে অন্য কথা। তাঁর ইনস্টা অ্যাকাউন্ট খুললেই প্রথমেই জ্বলজ্বল করছে মায়ের সঙ্গে শেহনাজের ছবি। যদিও এই ছবি আগের নাকি এ বারের চন্ডীগড় ট্যুরের সে বিষয়ে মুখ খোলেননি তিনি। হতেই পারে ‘থ্রো-ব্যাক’। ব্যস্ততায় বাড়ি না যেতে পারায় হয়তো মা’কে বেজায় মিস করছেন এই ‘পঞ্জাব দি কুড়ি’। বাবার অভিযোগের ভিত্তিতেও পাল্টা কিছু বলেননি শেহনাজ।

এমনিতে শেহনাজের সঙ্গে তাঁর বাবার সম্পর্ক বেশ ভালই। গত বছর বিগবস হাউজে মেয়ের সঙ্গে দেখা করতে এসেছিলেন সন্তোষ সিংহ। বাবা-মেয়ের কেমিস্ট্রি মুগ্ধ করেছিল নেটাগরিকদের। কিন্তু কখন যে কী হয়! কে-ই বা বলতে পারে!

View this post on Instagram

#laila fever 🔥So much fun with @realsidharthshukla bhai @shehnaazgill 😄

A post shared by Tony Kakkar (@tonykakkar) on

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla