মালাইকার কঠিন সময়, আরবাজের প্রাক্তন বউয়ের পাশে বর্তমান বউ

Malaika Arora: বুধবার আচমকাই আসে খবরটা। ছ'তলা থেকে ঝাঁপ দিয়ে আকস্মিক মৃত্যু হয় মালাইকা অরোরা এবং অমৃতা অরোরার সত্‍ বাবা অনিল মেহতার। হঠাত্‍ আসা এই খবরে বিধ্বস্ত অভিনেত্রীর গোটা পরিবার। এই মুহূর্তে তাঁর পরিবারের পাশে নায়িকার বন্ধুবান্ধব থেকে প্রাক্তন স্বামী ও তাঁর পরিবার। মালাইকার বাবার মৃত্যুর খবর আসা মাত্রই তাঁর বাড়িতে ছোটেন প্রাক্তন স্বামী আরবাজ খান।

মালাইকার কঠিন সময়, আরবাজের প্রাক্তন বউয়ের পাশে বর্তমান বউ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 2:27 PM

বুধবার আচমকাই আসে খবরটা। ছ’তলা থেকে ঝাঁপ দিয়ে আকস্মিক মৃত্যু হয় মালাইকা অরোরা এবং অমৃতা অরোরার সত্‍ বাবা অনিল মেহতার। হঠাত্‍ আসা এই খবরে বিধ্বস্ত অভিনেত্রীর গোটা পরিবার। এই মুহূর্তে তাঁর পরিবারের পাশে নায়িকার বন্ধুবান্ধব থেকে প্রাক্তন স্বামী ও তাঁর পরিবার।

মালাইকার বাবার মৃত্যুর খবর আসা মাত্রই তাঁর বাড়িতে ছোটেন প্রাক্তন স্বামী আরবাজ খান। বুধবার সর্বক্ষণ অভিনেত্রীর পাশে পাশে ছিলেন আরবাজ। সেই সঙ্গে মালাইকার পাশে দেখা যায় তাঁর প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুরকেও। দুই প্রাক্তনের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তিনি। বিবাহবিচ্ছেদ হওয়ার পরেও ছেলের জন্য আরবাজের সঙ্গে যে নায়িকাকে যোগাযোগ রাখতে হয় সে কথা তিনি আগেও জানিয়েছিলেন। তবে এই পরিস্থিতিতে শুধু প্রাক্তন স্বামী নন, তাঁর পাশে দাঁড়ালেন সতীন সুরা খানও।

মালাইকার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর বলিপাড়ার রূপটান শিল্পী সুরাকে এক বছর আগে বিয়ে করেন আরবাজ। শহরের বিভিন্ন জায়গায় একসঙ্গে ফ্রেমবন্দি হতেও দেখা যায় খান দম্পতিকে। এমনকি আরবাজের দ্বিতীয় স্ত্রীয়ের সঙ্গে বেশ ভাল সম্পর্ক তাঁর ছেলে আরহান খানেরও। একসঙ্গে অনেকবারই দেখা গিয়েছে তাঁদের। এবার মালাইকার বাড়ির সামনে দেখা গেল অভিনেতার দ্বিতীয় স্ত্রীকে। মালাইকার বাবা অনিলের শেষযাত্রায় এসেছিলেন অনেকেই।

তেমনই তাঁর এই কঠিন সময়ে পাশে থাকতে দেখা গেল সুরাকেও। এই ঘটনার পর অভিনেত্রী করিনা কাপুর খানও তাঁর সমস্ত কাজ স্থগিত রেখেছেন। শুধুমাত্র বান্ধবীর পাশে থাকবেন বলে। এদিন মালাইকার বাড়ির সামনে দেখা গিয়েছে করিনা থেকে আরবাজ, সুরা-সহ আরও অনেককে। কিন্তু নায়িকার সত্‍ বাবা যে কেন আত্মহত্যা করলেন সে উত্তর এখনও পাওয়া যায়নি। বলিসূত্রে খবর এই ঘটনা ঘটার আগের মুহূর্তে ফোনে মালাইকা এবং অমৃতার সঙ্গে কথা বলেছিলেন তিনি।