Trina Saha: নিজের শাশুড়িমাকে পৃথিবীর সেরা শাশুড়ির খেতাব দিলেন তৃণা

শাশুড়িমাকে বিয়ের আগে 'আন্টি' বলে ডাকতেন তৃণা।

Trina Saha: নিজের শাশুড়িমাকে পৃথিবীর সেরা শাশুড়ির খেতাব দিলেন তৃণা
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Nov 18, 2021 | 7:01 PM

আজ ১৮ নভেম্বর, অভিনেত্রী তৃণা সাহার জীবনে অতি গুরুত্বপূর্ণ দিন। আজ তাঁর শাশুড়িমা, অর্থাৎ নীলের মায়ের জন্মদিন। শাশুড়িমায়ের জন্মদিনে দারুণ একটি ছবি পোস্ট করেছেন তৃণা। ক্যাপশনও নজরকাড়া। তিনি লিখেছেন, “আন্টি থেকে শাশুড়ি, এই জার্নি দারুণ সুন্দর। পৃথিবীর সেরা শাশুড়ি মাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

এই মুহূর্তে ‘খড়কুটো’ ধারাবাহিকে তৃণার অভিনয় দেখছেন দর্শক। তাঁর অভিনীত চরিত্রের নাম ‘গুনগুন’। অল্প সময়ের মধ্যেই দর্শকের অত্যন্ত আদরের হয়ে উঠেছে গুনগুন। ধারাবাহিকে সকলে দারুণ ভালবাসেন গুনগুন চরিত্রটি। সরল ও নিষ্পাপ স্বভাবের একটি মেয়ে গুনগুন। চট করে সকলকে ভালবাসতে পারে সে। তার স্বামীর চরিত্রটি বাবিন। ভাল নাম সৌজন্য। সেই চরিত্রে অভিনয় করেন কৌশিক রায়।

কৌশিক ও তৃণার জুটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে। পারিবারিক গল্প ধরা পড়েছে চিত্রনাট্যে। একান্নবর্তী পরিবারের গল্পে কোথাও যেন ফেলে আসা সময়কে ফিরে পাচ্ছেন দর্শক। টিআরপির হিসেবে ‘খড়কুটো’ ধারাবাহিক ভাবে ভাল ফল করেছে। ইদানিং সৌজন্য ও গুনগুনের সম্পর্কে ফাটল ধরেছে অনন্যার জন্য। ঘরছাড়া বাবিন অনন্যার সঙ্গে জোর করে থাকতে বাধ্য হচ্ছে।

অন্যদিকে গত তিন বছরের বেশি সময় ধরে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে নীলের অভিনয় দেখছেন দর্শক। সুশান্ত দাসের প্রযোজনায় ‘উমা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রেও নীলই। এই ধারাবাহিকে প্রথমবার কাজ করছেন মডেল শিঞ্জিনি চক্রবর্তী। এক মহিলা ক্রিকেটার উমার চরিত্রে তিনি। বিপরীতে নীল। সেই ধারাবাহিকেও জমিয়ে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন: Bengali Serial TRP: টিআরপির অঙ্কে নাজেহাল ‘জলসা’র হাল ধরছে ‘খুকুমণি হোম ডেলিভারি’

আরও পড়ুন: New Reality Show: একটি নতুন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে করণ জোহর ও মিঠুন চক্রবর্তী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla