Shruti Das: ভাল একটা চরিত্র পেলেই ফিরে আসব পর্দায়: শ্রুতি দাস

Shruti Das: ভাল একটা চরিত্র পেলেই ফিরে আসব পর্দায়: শ্রুতি দাস
শ্রুতি দাস।

Bengali Serials: অনেক কাজের প্রস্তাব এসেছে শ্রুতির কাছে। কিন্তু এখনও মনের মতো চরিত্র তিনি পাননি।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

May 12, 2022 | 8:36 PM

‘ত্রিনয়নী’ ধারাবাহিকে অভিনয় করেছেন শ্রুতি দাস। সেটাই ছিল তাঁর প্রথম অভিনীত ধারাবাহিক। তারপর তাঁকে দেখা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের ‘দেশের মাটি’ ধারাবাহিকে। কাটোয়ার মেয়ে শ্রুতি স্বভাবগতভাবে খুবই ডাকাবুকো মানুষ। ত্বকের রংটি শ্যামলা বলে অনেক কটাক্ষ সহ্য করতে হয়েছেন তাঁকে। কিন্তু তিনি মুখ বন্ধ করে কোনওকালেই থাকতেন না। খোলা গলায় প্রতিবাদ করেছেন। সকলের আদর্শ হয়ে উঠেছেন অল্প সময়ের মধ্যে। তিনি কেবল অভিনয়েই নয়, নাচে-গানেও পারদর্শী। ‘দেশের মাটি’র পর ৭ মাস বিরতি নিয়েছেন কাজ থেকে। বহু অফার আসছে তাঁর কাছে। কিন্তু তিনি খুঁজছেন একটি মনের মতো চরিত্র। এরই ফাঁকে জীবনের প্রথম মিউজ়িক ভিডিয়োতে অভিনয় করে ফেলেছেন শ্রুতি। গানটি ‘পরিচিত স্বরে’। গেয়েছেন মেখলা দাশগুপ্ত। TV9 বাংলার সঙ্গে খোলাখুলি কথা বললেন শ্রুতি।

TV9 বাংলাকে শ্রুতি বলেছেন, “গানটি একটি লাভ স্টোরি। প্রচুর ট্র্যাজেডি রয়েছে। অভিনয় করেছেন মানিক বেরা ও সুমন মজুমদার। প্রথমবার কোনও মিউজ়িক ভিডিয়োতে কাজ করলাম। অভিজ্ঞতা আমার ভালই। গান গপ্পো বলে একটি পেজ থেকে করেছে। ভাল কাজ হয়েছে। কলকাতার বিভিন্ন ঐতিহাসিক জায়গায় শুটিং হয়েছে। একদিনেই হয়েছে শুটিং।” গানটি রিলিজ় করছে ১৫ মে।

অনেক কাজের প্রস্তাব এসেছে শ্রুতির কাছে। কিন্তু এখনও মনের মতো চরিত্র তিনি পাননি। পেলে নিশ্চয়ই কামব্যাক করবেন। শ্রুতি বলেছেন, “লিড ও সেকেন্ড লিড অনেককিছুরই অফার পাচ্ছি। চরিত্র ভাল হলে সেকেন্ড লিডেও আমি কাজ করতে আগ্রহী। কিন্তু ভাল চরিত্রে পেলেই আমি কামব্যাক করব।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA