প্রিয়জনকে হারিয়ে মন খারাপ অভিনেত্রী তিয়াশা রায়ের

সদ্য দাদুকে হারিয়েছেন তিনি। আর দাদু ছিলেন তাঁর বাবার মতো। এই দুঃসময়ে প্রিয়জনকে হারিয়ে মন খারাপ অভিনেত্রীর।

প্রিয়জনকে হারিয়ে মন খারাপ অভিনেত্রী তিয়াশা রায়ের
তিয়াশা রায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 18, 2021 | 2:16 PM

জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র শ্যামার মন খারাপ। অর্থাৎ অভিনেত্রী (Actress) তিয়াশা রায়ের (Tiyasha Roy) মন ভাল নেই। সদ্য দাদুকে হারিয়েছেন তিনি। আর দাদু ছিলেন তাঁর বাবার মতো। এই দুঃসময়ে প্রিয়জনকে হারিয়ে মন খারাপ অভিনেত্রীর।

লকডাউনের কারণে এখন শুটিং বন্ধ। তিয়াশা জানালেন, শুটিং বন্ধ হওয়ার পরই তিনি গোবরডাঙায় তাঁর মামাবাড়িতে চলে যান। আপাতত সেখানেই রয়েছেন।

তিয়াশার কথায়, “ছোটবেলা থেকে আমি মামাবাড়িতেই বড় হয়েছি। দাদু মানে আমার কাছে বাবা। আর দিদুন মানে মা। দাদুর চলে যাওয়াটা মেনে নিতে পারছি না। এখন মামাবাড়িতেই আছি। অনেক দিন পরে পরিবারের সকলের সঙ্গে থাকতে পারছি। ওদেরও আমাকে দরকার ছিল। আমারও ওদেরকে দরকার ছিল।”

Tiyasha-Roy-family

দাদুর জন্মদিন পালনে অন্যান্য ভাই-বোনেদের সঙ্গে তিয়াশা। রয়েছেন তিয়াশার স্বামী সুবানও। ছবি সৌজন্য: তিয়াশা রায়।

কিছুদিন আগেই নাতি-নাতনিরা মিলে দাদুর জন্মদিন সেলিব্রেট করেছিলেন বলে জানালেন তিয়াশা। সে সব সুখের দিনের স্মৃতিই এখন সম্বল তাঁর। লকডাউনে কাজ বন্ধ। তার উপর প্রিয়জনের মৃত্যু। মন ভাল নেই। কিন্তু তার মধ্যেও ভাল থাকার চেষ্টা করতে হবে সকলকে, পরমার্শ তিয়াশার। তাঁর কথায়, “সকলে বাড়িতে থাকুন। ভাল খাওয়াদাওয়া করে ইমিউনিটি বজায় রাখুন। সময়টা একেবারে ভাল নয়। প্রিয়জনেদের সঙ্গে থেকে মন ভাল রাখার চেষ্টা করুন সকলে।”

তিয়াশা জানালেন, পাঁচ দিনের ব্যাঙ্কিং ছিল ‘কৃষ্ণকলি’র। লকডাউনের কারণে শুটিং পুরোপুরি বন্ধ। ফের কবে থেকে শুটিং শুরু হবে, তা এখনও প্রোডাকশনের তরফে জানানো হয়নি।

আরও পড়ুন, বাড়ির বাইরে সারা রাত আওয়াজ, ঘুমের অসুবিধেয় রেগে গেলেন ঊর্বশী