Aditya Singh Rajput: মৃত্যুর আগে মাকে মেসেজে কী লেখেন আদিত্য? সঙ্গে একটি ইমোজি…

Aditya Singh Rajput: মঙ্গলবার অভিনেতার দেহের ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলেই মৃত্যুর কারণ সম্পর্কে ধারণা পাওয়া যাবে। তবে এরই মধ্যে প্রকাশ্যে এসেছে মা ঊষা সিংয়ের সঙ্গে তাঁর শেষ কথোপকথন প্রকাশ্যে এসেছে।

Aditya Singh Rajput: মৃত্যুর আগে মাকে মেসেজে কী লেখেন আদিত্য? সঙ্গে একটি ইমোজি...
মাকে মেসেজে কী লেখেন আদিত্য?
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 2:48 PM

যত দিন যাচ্ছে, অভিনেতা আদিত্য সিং রাজপুতের মৃত্যু নিয়ে জটিলতা ক্রমশ বাড়ছে। রটেছিল অতিরিক্ত মাদক নেওয়ায় মৃত্যু হয়েছে তাঁর। যদিও আদিত্যের বন্ধুরা সেই অভিযোগ অস্বীকার করেছে। মঙ্গলবার অভিনেতার দেহের ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলেই মৃত্যুর কারণ সম্পর্কে ধারণা পাওয়া যাবে। তবে এরই মধ্যে প্রকাশ্যে এসেছে মা ঊষা সিংয়ের সঙ্গে তাঁর শেষ কথোপকথন প্রকাশ্যে এসেছে।

ঊষা জানিয়েছেন, সোমবার বেলা ২টো ১৫ নাগাদ তিনি ছেলেকে ফোন করেছিলেন। ঊষার হোয়াটসঅ্যাপে আগের চ্যাটগুলো ভুলবশত মুছে যায়। কী করবেন বুঝতে না পেরে ছেলেকে ফোন করেন তিনি, জানিয়েছেন এমনটাই। ছেলেকে পিং করতেও বলেন তিনি। এর পরেই ২টো বেজে ২৫ মিনিট নাগাদ মা’কে মেসেজ করেন তিনি। তাতে লেখা ছিল একটি মাত্র মেসেজ, ‘মাম্মা’– সঙ্গে একটি হার্ট ইমোজি। আদিত্য একটি ভয়েস নোটও পাঠান তাঁকে। হোয়াটসঅ্যাপে যে সমস্যা হয়েছে তা সমাধান কীভাবে হবে– তাই মা’কে ভয়েস মেসেজে পাঠিয়েছিলেন আদিত্য, জানিয়েছেন ঊষা।

তাঁর মায়ের কথা, “ওই শেষ বার ওর সঙ্গে কথা। এর পর যখন ফোন আসে, সেই ফোনটা করে ওর এক বন্ধু। জানায় ওর নেই।” শুনে নিজেকে ঠিক রাখতে পারেননি অভিনেতার মা। দিল্লিতে একাই থাকতেন ঊষা। তিনি অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী। আদিত্যের বাবা ছিলেন দিল্লি আদালতের আইনজীবী। ১১ বছর আগে প্রয়াত হন তিনি। আদিত্যের দিদি বিদেশে থাকে। আজ অর্থাৎ বুধবার তাঁর দেশে ফেরার কথা। ঊষা জানান, অতিরিক্ত মাদক সেবনের ফলে আদিত্যের মৃত্যু হয়েছে, এ খবর রটার পর থেকেই তাঁর কাছে অসংখ্য ফোন এসেছে। তিনি বলেন, “এ সত্য নয়। আমার ছেলেকে এভাবে অপমান করা বন্ধ করুন।” টেলিদুনিয়ায় পরিচিত মুখ ছিলেন আদিত্য। কাজ করেছেন বহু হিন্দি ধারাবাহিকে। এ ছাড়াও তাঁকে দেখা গিয়েছে ‘স্প্লিটসভিলা” নামক রিয়ালিটি শো’য়ে। মূলত সেখান থেকেই উত্থান তাঁর। তাঁর মৃত্যুতে শোকাহত কাছের মানুষেরা। কেন মৃত্যু হল? সেই কারণই খতিয়ে দেখছেন পুলিশ।