Ankita Lokhande: ‘মুখ চোখের এ কী অবস্থা’! অঙ্কিতা লোখন্ডকে দেখে চমকে উঠলেন ভক্তরাই

Ankita Lokhande: সুশান্তের মৃত্যু পরবর্তী সময়ে পরিবারের পাশে দেখা গিয়েছিল অঙ্কিতাকেই। এমনকি সুশান্তের পরিবারের লোকেরাও অঙ্কিতার উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন সে সময়।

Ankita Lokhande: 'মুখ চোখের এ কী অবস্থা'! অঙ্কিতা লোখন্ডকে দেখে চমকে উঠলেন ভক্তরাই
অঙ্কিতা লোখন্ডকে দেখে চমকে উঠলেন ভক্তরাই
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 16, 2022 | 10:38 PM

গোয়া বেড়াতে গিয়েছেন অঙ্কিতা লোখন্ডে। তাঁর সফরসঙ্গী হয়েছেন স্বামী ভিকি জৈন। বেশ কিছু ছবি শেয়ার করেছেন অঙ্কিতা। যা দেখে নেটিজেনদের এখন একটাই প্রশ্ন, কী হয়েছে তাঁর? তাঁদের একাংশের দাবি অঙ্কিতা চোখ মুখ বসে গিয়েছে। অনেকেই আবার প্রশ্ন তুলেছেন তাঁর পোশাক নিয়ে। এখানেই কিন্তু শেষ নয়, তাঁর ভক্তদের একাংশের প্রশ্ন, ‘অভিনেত্রী কি অন্তঃসত্ত্বা’?

ডিপ নেক কাটে ছবি শেয়ার করেছেন অঙ্কিতা। ক্যাপশনে লিখেছেন, “তোমরা যেমন সে জন্য তোমাদের ভালবাসি”। প্রসঙ্গত, গত বছরই ভিকিকে বিয়ে করেন অঙ্কিতা। ধুমধাম করে হয় সেই বিয়ে। পাঁচতারা হোটেলে বসেছিল বিয়ের আসর। এর পর মাস খানেক আগে গুঞ্জন রটে তিনি নাকি মা হতে চলেছেন। অঙ্কিতা সে সময় মুখ খোলেননি। সময়ের সঙ্গে সঙ্গে সেই গুঞ্জনও থিতিয়ে যায়। তবে তাঁর প্রকাশিত ছবিগুলির পর আবাও জোরাল হয়েছে সেই গুঞ্জন।

সুশান্তের মৃত্যু পরবর্তী সময়ে পরিবারের পাশে দেখা গিয়েছিল অঙ্কিতাকেই। এমনকি সুশান্তের পরিবারের লোকেরাও অঙ্কিতার উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন সে সময়। অঙ্কিতার সঙ্গে সুশান্তের পরিবারের এই ঘনিষ্ঠতা নিয়েও অবশ্য উঠেছিল প্রশ্ন। এক বড় সংখ্যক জনগণের দাবি ছিল, সুশান্ত কাণ্ডে নাম কেনার জন্যই নাকি তাঁর পরিবারের সঙ্গে এতটা ঘনিষ্ঠতা দেখাচ্ছেন অঙ্কিতা। সে সময় পাশে ছিলেন স্বামী। তখন যদিও তাঁদের বিয়ে হয়নি। এ প্রসঙ্গে পরবর্তীতে মুখ খুলেছিলেন ভিকি। বলেছিলেন, “সুশান্তের মৃত্যুই আমাদের সম্পর্কের সবচেয়ে কঠিন পরীক্ষা ছিল। সম্পর্কে এমন একটা মোড় শুধু আমাদের হতবাক করেনি কাঁপিয়ে দিয়েছিল গোটা দেশকেই। এমন একটা ঘটনার জন্য আমরা কেউই প্রস্তুত ছিলাম না।” ভিকি যোগ করেছিলেন, “অনেক মানুষ সে সময় অঙ্কিতাকে ভুল বুঝেছিলেন। ওর যা কর্তব্য ও তো তাই করেছিল। যা দায়িত্ব তাই পালন করেছিল। আর ওর এই সততার জন্যই আমি সব সময় ওর পাশে থেকেছি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla