Bharti Singh: ‘মা হয়ে এমনটা কী করে করলেন’, তীব্র কটাক্ষের মুখে ভারতী সিং

Bharti Singh: এপ্রিলের ৩ তারিখ সন্তানের জন্ম দেন ভারতী। সুখবর জানিয়েছিলেন হর্ষ নিজেই। গত বছরের শেষে জীবনের এই স্পেশ্যাল খবরটি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন হর্ষ এবং ভারতী।

Bharti Singh: 'মা হয়ে এমনটা কী করে করলেন', তীব্র কটাক্ষের মুখে ভারতী সিং
তীব্র কটাক্ষের মুখে ভারতী সিং
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 1:14 PM

কথা দিয়েছিলেন, কথা রেখেওছেন। ১১ দিনের মাথায় ছেলেকে রেখে কাজ যোগ দিতে হয়েছে ভারতী সিংকে। রিয়ালিটি শো’র মঞ্চে দর্শক আবারও তাঁকে দেখতে পেয়েছে সঞ্চালিকা হিসেবে। এভাবে ফিরে আসার জন্য একদিকে যেমন ভারতী হয়েছেন প্রশংসিত আবার ঠিক তেমনি সুতীব্র ট্রোলের মুখেও পড়তে হয়েছে তাঁকে। কী করে অত ছোট সন্তানকে ফেলে কাজে এসেছেন মা, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। এবার সেই সব ট্রোলিং নিয়েই মুখ খুললেন ভারতী।

তিনি বলেন, “আমি জানি অনেকেই বলছে এত ছোট বাচ্চাকে ফেলে কীভাবে কাজে চলে এলাম। কিন্তু ওই যে আমি নেগেটিভ কথা শুনতে চাই না।” বাচ্চার দেখভাল প্রসঙ্গে ভারতীর বক্তব্য, “কত মা-ই সন্তান জন্ম দেওয়ার এক সপ্তাহের মধ্যেই কাজে যোগ দেন। আমি আশীর্বাদধন্য যে আমার বাচ্চাকে দেখার জন্য আমার গোটা পরিবার রয়েছে। মাঝে মধ্যে মনে হয় ছেলে আমার পার্টি করছে। আমি শুধু চাই সবাই আমাকে ভালবাসুক।” ভারতী এও জানান, তিনি স্বর্গ থেকে নেমে আসা ফেরেস্তা নন, তাই উপার্জন দরকার তাঁরও। তা ছাড়া সংসারে এখন বাড়তি খরচ, তাই সব কিছু মিলিয়েই তিনি আবার কাজে ফিরেছেন বলে জানাচ্ছেন ভারতী।

এপ্রিলের ৩ তারিখ সন্তানের জন্ম দেন ভারতী। সুখবর জানিয়েছিলেন হর্ষ নিজেই। গত বছরের শেষে জীবনের এই স্পেশ্যাল খবরটি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন হর্ষ এবং ভারতী। বাড়িতেই প্রেগন্যান্সি পরীক্ষা করিয়েছিলেন ভারতী। স্ট্রিপেই মিলেছিল ‘গুড নিউজ়’। আনন্দে ভাংড়া নাচে গা ভাসিয়েছিলেন কমেডি কুইন। প্রথম সন্তান বলে কথা। এই টুকু সেলিব্রেশন তো করতেই হবে।

এর আগে এক সাক্ষাৎকারে ভারতী জানিয়েছিলেন হঠাৎ করেই ভারতী নাকি বুঝতে পারেন তিনি মা হবেন। তাও অন্তঃসত্ত্বা হওয়ার আড়াই মাস পর।ভারতী জানান তাঁর ওজনের জন্যই নাকি আড়াই মাস অবধি তিনি বুঝতে পারেননি তিনি অন্তঃসত্ত্বা। তাঁর কথায়, যখন আমি অন্তঃসত্ত্বা হই আড়াই মাসের জন্য আমি কিছুতেই বুঝতে পারিনি। মোটা মানুষেরা আবুঝে উঠতে পারে না। আমি খাচ্ছিলাম, শুট করছিলাম। ডান্স দিওয়ানেতে গিয়ে নাচ করছিলাম। হঠাৎ করেই মনে হল একবার পরীক্ষা করিয়ে দেখি। করালাম। বাইরে এলাম। দেখলাম টেস্টিং কিটে দু’টো লাইন। হর্ষকে গিয়ে বলাতে ও নিজেও খুব খুশি। তবে প্ল্যানিং করে কিছু হয়নি।” আপাতত তিনি বেজায় ব্যস্ত। সন্তান, কাজ সব মিলিয়ে ভরপুর ব্যস্ততা।