Bigg Boss 15: রাকেশের সঙ্গে প্রেম নিয়ে দোটানায় শমিতা শেট্টি! সম্পর্কে কি তৃতীয় ব্যক্তি?

প্রসঙ্গত, তেজস্বী তাঁর প্রেমিকের সঙ্গে শমিতার সম্পর্ক নিয়ে প্রশ্ন তুললেও শমিতা এর বিরোধিতা করেছেন আগেই। অন্যদিকে শমিতার অন্যতম প্রিয় বন্ধু গায়িকা নেহা ভাসিন দিন কয়েক আগে বিগবসে প্রবেশ করে শমিতার সঙ্গে রসিকতায় মাতলেও বেশ 'ভয়' পেয়ে গিয়েছিলেন শমিতা।

Bigg Boss 15: রাকেশের সঙ্গে প্রেম নিয়ে দোটানায় শমিতা শেট্টি! সম্পর্কে কি তৃতীয় ব্যক্তি?
সম্পর্কে কি তৃতীয় ব্যক্তি?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 16, 2022 | 3:24 AM

বিগবস ওটিটিতেই প্রেম জমে উঠেছিল শমিতা শেট্টি ও রাকেশের। ওটিটি পর্ব মিটলেও প্রেম মেটেনি। বরং শুরু হয়েছিল নয়া উদ্দামে। সেই প্রেমে কি এবার তৃতীয় ব্যক্তির প্রবেশ? রাকেশকে কি আর নিজের প্রেমিক বলে মানতেই চাইছেন না শিল্পা শেট্টির বোন?

দিন কয়েক ধরেই বিগবস ১৫তে শমিতার সঙ্গে করণ কুন্দ্রার মেলামেশা নিয়ে প্রশ্ন তুলেছেন করণের বান্ধবী তেজস্বী প্রকাশ। করণের সঙ্গে শমিতার বন্ধুত্বের দিকে আঙুল উঠিয়ে তেজস্বীর অভিযোগ তাঁর প্রেমিকের ঘনিষ্ঠ হতে চাইছেন শমিতা। এরই মধ্যে শো’র অন্যতম প্রতিযোগী রাখী সাওয়ান্ত যখন শমিতাকে প্রশংসা করে বলেন তাঁকে দেখে রাকেশ পাগল হয়ে যাবেন তখন পাল্টা শমিতাকে বলতে শোনা যায়, “হ্যাঁ এখনও পর্যন্ত ও আমার বয়ফ্রেন্ড থাকলে তবেই।” এর পরেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি দীর্ঘদিন দুজনের না-দেখা হওয়ার কারণেই হয়েছে সম্পর্কের অবনতি? আর সম্পর্কে নেই তাঁরা?

প্রসঙ্গত, তেজস্বী তাঁর প্রেমিকের সঙ্গে শমিতার সম্পর্ক নিয়ে প্রশ্ন তুললেও শমিতা এর বিরোধিতা করেছেন আগেই। অন্যদিকে শমিতার অন্যতম প্রিয় বন্ধু গায়িকা নেহা ভাসিন দিন কয়েক আগে বিগবসে প্রবেশ করে শমিতার সঙ্গে রসিকতায় মাতলেও বেশ ‘ভয়’ পেয়ে গিয়েছিলেন শমিতা। কী বলেছিলেন নেহা? মজার ছলে নেহা বলেছিলেন, “রাকেশের তোমাকে মনে পড়ছে শমিতা কিন্তু ওঁর নতুন অরেমিকা হয়ে গিয়েছে।” যা শুনে শমিতা বেশ আশঙ্কার সঙ্গেই বলেছিলেন, “নেহা আমার হার্ট অ্যাটাক হয়ে যাবে। এ সব বলিস না”। তবে এ সব কিছুর মধ্যেই রাখীকে বলা শমিতার কথা শুনেই ব্রেকআপের গন্ধ পাচ্ছেন নেটিজেনরা। জল কোনদিকে গড়ায় এখন সেটাই দেখার।