Ekta Kapoor: রাজকুমার-পত্রলেখার বিয়েতে কেন গেলেন না একতা কাপুর?

রাজকুমার ও পত্রলেখার জন্য প্রেমে ফের বিশ্বাস করতে শিখেছেন একতা।

Ekta Kapoor: রাজকুমার-পত্রলেখার বিয়েতে কেন গেলেন না একতা কাপুর?
রাজকুমার ও পত্রলেখা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 9:27 PM

১৫ নভেম্বর (গতকাল সোমবার) চণ্ডীগড়ে বিয়ে করেছেন রাজকুমার রাও ও পত্রলেখা পাল। তাঁদের বিয়ে ও বিয়ের অনুষ্ঠানের ছবিতে ছয়লাপ নেট দুনিয়া। ইন্ডাস্ট্রির অনেকেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। সেই তালিকায় আছেন একতা কাপুরও। তবে তিনি নিমন্ত্রিত থাকা সত্ত্বেও বিয়েতে যেতে পারেননি। কী ছিল এই অনুপস্থিতির কারণ?

বিয়েতে যথেষ্ট গোপনীয়তা বজায় রেখেছেন রাজকুমার-পত্রলেখা। এতটাই গোপনীয়তা, যে তাঁদের বিয়ের সঠিক তারিখটাও জানতে পারেননি বাইরের কেউ। আমন্ত্রিতরাও ছিলেন কয়েকজনই। দুই পরিবারের নিকট আত্মীয়, কিছু বন্ধু ও ইন্ডাস্ট্রির কয়েকজন। সেই তালিকায় থাকা সত্ত্বেও একতা আসেননি বিয়েতে।

তবে নবদম্পতির জন্য প্রাণভরা ভালবাসা পাঠিয়েছেন। সেই বার্তা তিনি দিয়েছেন সোশ্যাল মিডিয়াতেও। রাজকুমার-পত্রলেখার বিয়ের ছবি শেয়ার করে ক্যাপশনে জানিয়েছেন বিয়েতে তাঁর না আসার কারণ। একতা বলেছেন, “আমার পেটের সমস্যা তৈরি হয়েছে (১০ দিন ধরে চলছে এই সমস্যা। দিল্লি থেকে শুরু হয়েছে) আমি যাত্রা করতে পারিনি। এরই মধ্যে এই সুন্দর জুটির বিয়ে হয়ে গেল। পত্র ও রাজ তোমরা আমাকে ফের ভালবাসায় বিশ্বাস করাতে শেখালে। তোমাদের বলে বোঝাতে পারব না, আমি কতখানি খুশি। তোমাদের মতো প্রেম এই যুগে বিরল। যখন রাজ পত্রর ব্যাপারে কথা বলে মনে হয় প্রেম আনন্দ ও যত্ন। তোমাদের জন্য অনেক শুভেচ্ছা।”

দীপিকা কিংবা অনুষ্কার মতো বিদেশের মাটিতে বিয়ে করেননি রাজকুমার-পত্রলেখা। পত্রলেখার বাড়ি শিলংয়ে। বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর শেষমেশ রাজকুমার-পত্রলেখা ঠিক করেন বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। রাজকুমারকে অনস্ক্রিনেই প্রথম দেখেন পত্রলেখা। ‘এলএসডি’ ছবিতে। নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। পত্রলেখা ভেবেছিলেন, ব্যক্তিগত জীবনেও হয়তো সেরকমই একজন মানুষ রাজকুমার। কিন্তু তেমনটা যে একেবারেই নয়, পরে বুঝতে পেরেছিলেন পত্রলেখা।

আর রাজকুমার তাঁকে প্রথম কোথায় দেখেছিলেন? পত্রলেখা জানান, এক বিজ্ঞাপনে তাঁকে প্রথম দেখেন রাজকুমার। রাজকুমার নাকি প্রথমবার দেখেই পত্রলেখাকে বিয়ে করতে চেয়েছিলেন, এমনটাই জানিয়েছেন পত্রলেখা।

আরও পড়ুন: Rajkumar-Patralekhaa-Farah: রাজকুমার-পত্রলেখার বিয়েতে এসে আপ্লুত ফারহা, জানেন তাঁদের কোন নামে ডাকেন তিনি?