Bade Acche Lagte Hain Season 2: দু’দিনের মধ্যেই বড়ে আচ্ছে লগতে হে-এর প্রোমো লঞ্চ করতে চলেছেন একতা কাপুর

২০১১ সালে বড়ে আচ্ছে লগতে হে সিজিন ১ প্রথম সম্প্রচারিত হয়। মধ্যবয়সী দম্পতি রাম (Ram Kapoor) আর প্রিয়ার (Sakshi Tanwar) প্রেমের গল্প রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল। এছাড়াও, রাম এবং সাক্ষীর রসায়ন ভক্তদের কাছে অনেক বেশি মাত্রায় গ্রহণযোগ্য হয়েছিল।

Bade Acche Lagte Hain Season 2: দু'দিনের মধ্যেই বড়ে আচ্ছে লগতে হে-এর প্রোমো লঞ্চ করতে চলেছেন একতা কাপুর
TV9 Bangla Digital

| Edited By: utsha hazra

Aug 11, 2021 | 9:17 AM

Bade Acche Lagte Hain-এর দ্বিতীয় সিজন আসছে। একতা কাপুরের সমস্ত ভক্তদের কাছে এটাই এখন আলোচনার বিষয়। একতা কাপুর নিজে জানিয়েছেন দিন কয়েকের মধ্যেই সিজিন ২-এর প্রোমো লঞ্চ করা হবে। দর্শকরা এখন থেকেই অনুমান করা শুরু করেছেন সিজিন ২-এর নতুন জুটি কারা হতে চলেছেন। যে দুটি নাম আলোচনার মধ্যে রয়েছে তা হল নকুল মেহতা (Nakuul Mehta) এবং দিশা পরমার (Disha Parmar)।

২০১১ সালে এই ধারাবাহিকের সিজিন ১ প্রথম সম্প্রচারিত হয়। মধ্যবয়সী দম্পতি রাম (Ram Kapoor) আর প্রিয়ার (Sakshi Tanwar) প্রেমের গল্প রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিল। এছাড়াও, রাম এবং সাক্ষীর রসায়ন ভক্তদের কাছে অনেক বেশি মাত্রায় গ্রহণযোগ্য হয়েছিল।

সম্প্রতি, একতা কাপুর, রাম কাপুর এবং সাক্ষী তানোয়ারের সঙ্গে আড্ডা দিয়েছিলেন সিজিন ২ এর প্রোমো রিলিজের কথা জানিয়ে। তিনি তাঁদের বলেছিলেন, “বড় আচ্ছে লাগতে হ্যায় সবসময় আমার জন্য সাক্ষী এবং রামের গল্প হয়েই থাকবে, কিন্তু আজকের জেনারেশন মাঝ বয়সে গিয়ে যে শহুরে একাকিত্ব আসবে তার জন্য প্রস্তুত নয়। সেই কারণেই, একটি সহজ, স্বাভাবিক শহুরে গল্প বানানোর চেষ্টা করা হবে।”

View this post on Instagram

A post shared by Erk❤️rek (@ektarkapoor)

প্রযোজকরা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন ফিমেল লিড সাক্ষীর মতোই সুন্দরী হবেন। কিন্তু মেল লিড যিনি তাঁর রামের মতো বড় পেট নেই, তবে রামের মতোই নিঃসঙ্গতায় ভোগেন তিনি। “গল্পটা একইরকমের, কিন্তু অবশ্যই নতুন পরিবর্তন আনা হবে,” একতা প্রতিশ্রুতি দিয়েছেন। রাম যখন তাঁকে অভিনেতাদের সম্পর্কে জানতে চাইলেন, তখন তিনি বলেছিলেন, “দু’দিনের মধ্যে প্রোমো আসবে, তখন ঠিক জানতে পারবে।”

যদিও একতা এই কাজের জন্য নতুন মুখের সন্ধান করেছেন তবে তিনি এও জানিয়েছেন, “স্মৃতি ইরানি, সাক্ষী তানোয়ার, রাম কাপুর এবং রনিত রায়ের পরে আমি মনে করি না কখনও আবার সেই স্তরের অভিনেতা খুঁজে পাবো।”

আরও পড়ুন: ‘জয় হিন্দ কি সেনা’ গানের মাধ্যমে দেশের জাওয়ানদের শ্রদ্ধা জানালো ‘শেরশাহ’

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla