কেমন আছেন ঐন্দ্রিলা? সব্যসাচীকে পাশে নিয়ে ছবি শেয়ার করলেন নিজেই

জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়নকাঠি’র সৌজন্যে প্রতিদিন টেলিভিশনে ঐন্দ্রিলাকে দেখতেন দর্শক। তাঁর এই অসুস্থতার খবরে উদ্বিগ্ন সকলেই। ঘাড়ের ব্যথায় কিছুদিন ধরেই কাবু ছিলেন অভিনেত্রী। ডাক্তারি পরীক্ষায় ফুসফুসে টিউমার ধরা পড়ে তাঁর।

কেমন আছেন ঐন্দ্রিলা? সব্যসাচীকে পাশে নিয়ে ছবি শেয়ার করলেন নিজেই
ঐন্দ্রিলার কেমোথেরাপির সময়... সব্যসাচীর সঙ্গে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2021 | 4:41 PM

পাশে থাকা। কাছে থাকা। ভরসা হয়ে থাকা। ঠিক এতটুকুই ঐন্দ্রিলার জন্য করতে পারছেন সব্যসাচী। ঐন্দ্রিলা, অর্থাৎ টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী (Actress) ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। আর সব্যসাচী চৌধুরি (Sabyasachi Chowdhury) অর্থাৎ টেলিভিশনের ‘বামা’, ঐন্দ্রিলার প্রেমিক।

এই মুহূর্তে ক্যানসারের চিকিৎসার জন্য দিল্লিতে রয়েছেন ঐন্দ্রিলা। তাঁর সর্বক্ষণের সঙ্গী সব্যসাচী। সেখান থেকেই ফের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের পোশাকেই একটি সোফায় বসে রয়েছেন ঐন্দ্রিলা। জানলার দিকে মুখ। পাশে রয়েছেন সব্যসাচীও। এ এক একান্ত মুহূর্ত। এই মুহূর্তে চুপ করে থাকতে হয়। সেই নিস্তব্ধতার ভাষা পড়ে নিতে হয় মনে মনে। কোনও ক্যাপশন লেখেননি অভিনেত্রী। শুধু ট্যাগ করেছেন সব্যসাচীকে। তবে বিছানা থেকে তাঁকে উঠে বসতে দেখে ভাল লেগেছে অনুরাগীদের। তাঁরা সোশ্যাল ওয়ালেই সেই কমেন্টও করেছেন।

এর আগে ঐন্দ্রিলার একটি ছবি শেয়ার করে সব্যসাচী লিখেছিলেন, ‘আমার দেখা সবচেয়ে শক্তিশালী মহিলা ঐন্দ্রিলা…। আলো তোমাকে বাড়ির পথ দেখাবে… আমি তোমাকে গুছিয়ে দেওয়ার চেষ্টা করব…।’

জনপ্রিয় ধারাবাহিক ‘জিয়নকাঠি’র সৌজন্যে প্রতিদিন টেলিভিশনে ঐন্দ্রিলাকে দেখতেন দর্শক। তাঁর এই অসুস্থতার খবরে উদ্বিগ্ন সকলেই। ঘাড়ের ব্যথায় কিছুদিন ধরেই কাবু ছিলেন অভিনেত্রী। ডাক্তারি পরীক্ষায় ফুসফুসে টিউমার ধরা পড়ে তাঁর। ইনস্টা প্রোফাইল থেকে লাইভে এসে নিজেই এই খবর জানিয়েছিলেন তিনি। লাইভের মধ্যেই কান্নায় ভেঙে পড়েন।

আরও পড়ুন, মা হতে চলেছেন সোনালি, আগামী জুনে আসছে নতুন সদস্য

প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালে ক্যানসার ধরা পড়েছিল ঐন্দ্রিলার। কেমো-রেডিয়েশনের পর সুস্থ হয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরেছিলেন তিনি। চুটিয়ে করছিলেন অভিনয়ও। ফের অসুস্থ হয়ে পড়াতে আপাতত কাজ থেকে কিছুদিনের বিরতি নিতেই হবে। দ্রুত সুস্থ হয়ে যেন তিনি ফ্লোরে ফিরতে পারেন, আপাতত সেই প্রার্থনাই করছেন অনুরাগীরা।