‘ড্রাইভ করতে করতে ঘুমিয়ে পড়েছিলাম, উঠে দেখি…’, ভয়ঙ্কর অভিজ্ঞতা অভিনেতার

অভিনব জানিয়েছেন, পঞ্জাব থেকে মুম্বইয়ে নিজেই গাড়ি চালিয়ে ফিরছিলেন তিনি। জয়পুর পার হতেই আচমকাই ঘুম পেয়ে যায় তাঁর। পরমুহূর্তেই ঘুম ভেঙে দেখেন, মাঝরাস্তায় গাড়ি দাঁড়িয়ে আছে তাঁর।

'ড্রাইভ করতে করতে ঘুমিয়ে পড়েছিলাম, উঠে দেখি...', ভয়ঙ্কর অভিজ্ঞতা অভিনেতার
অন্যদিকে নিক্কির থেকে একটু পিছিয়ে রয়েছেন অভিনব শুক্লা। সূত্র বলছে তাঁর ঝুলিতে প্রতি এপিসোডে ঢুকেছে ৪ লক্ষ ২৫ হাজার টাকা।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 8:08 PM

গাড়ি চালাতে চালাতে ঘুমিয়ে পড়েছিলেন অভিনব শুক্লা। ঘুম যখন ভাঙল তখন এক ভয়ঙ্কর অভিজ্ঞতা। সেই অভিজ্ঞতার কথাই শেয়ার করলেন অভিনেতা অভিনব শুক্লা।

অভিনব জানিয়েছেন, পঞ্জাব থেকে মুম্বইয়ে নিজেই গাড়ি চালিয়ে ফিরছিলেন তিনি। জয়পুর পার হতেই আচমকাই ঘুম পেয়ে যায় তাঁর। পরমুহূর্তেই ঘুম ভেঙে দেখেন, মাঝরাস্তায় গাড়ি দাঁড়িয়ে আছে তাঁর। পাশ দিয়ে চলে যাচ্ছে একের পর এক গাড়ি। মারাত্মক ভয় পেয়ে যান অভিনব। প্রাথমিক ঝটকা কাটতে কোনওরকমে বাড়ি ফেরেন তিনি। হতে পারত বড় দুর্ঘটনা। কিন্তু ভাগ্যের জোরে সে দিন রক্ষা পেয়েছিলেন তিনি। অভিনব যোগ করেন, “এখনও সেই দিনের কথা মনে পড়ে আমার। তাই যখনই মনে হয় আমি ঘুমিয়ে পড়তে পারি, গাড়ি চালানো বন্ধ রাখি। বা চালকের ক্ষেত্রেও তাই করি।”

আরও পড়ুন-‘থলথলে বৌদি’ শ্রীলেখা? রিমঝিমের ‘বিতর্কিত’ কমেন্টে উত্তাল সোশ্যাল মিডিয়া

এই মুহূর্তে কেপটাউনে রয়েছেন অভিনব। বিগবস থেকে ফিরেই আর এক রিয়ালিটি শো’র জন্য বিদেশে পাড়ি দিয়েছেন তিনি। যদিও এবার সঙ্গে নিয়ে স্ত্রী রুবিনা দিলক। অন্য কাজ থাকার কারণে রুবিনা ওই রিয়ালিটি শো’র অফার গ্রহণ করতে পারেননি বলেই জানিয়েছেন কিছুদিন আগে।

View this post on Instagram

A post shared by Abhinav Shukla (@ashukla09)