Kirron Kher: ব্লাড ক্যানসারের বাধা কাটিয়ে আবারও পর্দায় ফিরছেন কিরণ খের

ইন্ডিয়ানস গট ট্যালেন্ট নামক ওই রিয়ালিটি শো'য়ে দীর্ঘদিন ধরেই বিচারকের ভূমিকায় আসীন ছিলেন কিরণ। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে মাঝে কিছুদিন সেলুলয়েডকে বিরতি জানিয়েছিলেন তিনি।

Kirron Kher: ব্লাড ক্যানসারের বাধা কাটিয়ে আবারও পর্দায় ফিরছেন কিরণ খের
কিরণ খের।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 3:36 PM

রক্তের ক্যানসারে আক্রান্ত কিরণ খের। তবে সঠিক সময়ে ক্যানসার ধরা পড়ায় আগের থেকে অনেকটাই ভাল আছেন তিনি। আপাতত বিপদ কেটেছে খানিক। সুস্থ হতেই আবারও কামব্যাক তাঁর। রিয়ালিটি শো’র বিচারক রূপে আবারও শো-বিজ দুনিয়ায় ফিরছেন কিরণ।

ইন্ডিয়ানস গট ট্যালেন্ট নামক ওই রিয়ালিটি শো’য়ে দীর্ঘদিন ধরেই বিচারকের ভূমিকায় আসীন ছিলেন কিরণ। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে মাঝে কিছুদিন সেলুলয়েডকে বিরতি জানিয়েছিলেন তিনি। তবে এই শো’য়ের ৯তম সিজনে আবারও দেখা যেতে চলেছে তাঁকে। এ নিয়ে উচ্ছ্বসিত কিরণ। তাঁর কথায়, “এই রিয়ালিটি শো’টি আমার হৃদয়ের খুব কাছের। ৯ বছর ধরে এই শো’র সঙ্গে যুক্ত আমি। বছরের পর বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তের প্রতিভারা এখানে জমায়েত করে। এই বছরের প্রতিভাদের দেখার জন্য আমার আর তর সইছে না”।

View this post on Instagram

A post shared by Kirron Kher (@kirronkhermp)

কিরণ ছাড়াও এই রিয়ালিটি শো’য়ে এবারে বিচারকের আসনে দেখা যাবে শিল্পা শেট্টি ও র‍্যাপার বাদশাকে। খুব শীঘ্রই এক বেসরকারি চ্যানেলে আসতে চলেছে ইন্ডিয়ান্স গট ট্যালেন্ট। এই বছরের শুরুতেই কিরণের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। জানিয়েছিলেন কিরণের স্বামী তথা বলিউড অভিনেতা অনুপম খের। কখনও বা দম্পতির ছেলে সিকন্দর খেরও মায়ের শারীরিক অবস্থার খবর প্রকাশ্যে জানিয়েছেন। আবার কখনও বা কিরণ নিজেও তাঁর অসুস্থতার কথা প্রকাশ্যে বলেছেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে কিরণ বলেন, “হাসপাতাল থেকেও কাজ করেছি আমি। কাজের মানুষদের সঙ্গে ফোনে যোগাযোগ রাখতাম। চন্ডীগড়ে কয়েকদিন আগে ভার্চুয়ালি একটা অক্সিজেন প্লান্ট উদ্বোধন করলাম। কারণ এখনও চিকিৎসক আমাকে ট্রাভেল করার অনুমতি দেননি। ক্যানসারের চিকিৎসার জন্য আমার ইমিউনিটি কিছুটা কমে গিয়েছে।”

যদিও তাঁর এই রিয়ালিটি শো’তে যোগদানের খবরে মনে করা হচ্ছে, চিকিৎসকের অনুমতি অবশেষে মিলেছে। ক্যানসারকে জয় করে আবারও একবার বলিদুনিয়ার শরীক হতে চলেছেন অভিনেত্রী।

আরও পড়ুন- সংখ্যালঘুকে উদ্যোগ নিতে হয়েছে এবং বলতে হয়েছে ‘এসো, আমাদের চেনো’… এর উল্টোটাই আমরা আশা করেছিলাম: সাবির আহমেদ