Maniesh Paul: রিয়ালিটি শো’য়ে অংশ নিতে চেয়ে মণীশের জুটেছিল অপমান, এর পরেই ঘটে এক অদ্ভুত ঘটনা!

Maniesh Paul: ২০১৭ সালে টিভির পর্দায় শেষ দেখা গিয়েছে রিয়ালিটি শো'টি। শোনা যাচ্ছে আবারও নতুন সিজন শুরু হবে।

Maniesh Paul: রিয়ালিটি শো'য়ে অংশ নিতে চেয়ে মণীশের জুটেছিল অপমান, এর পরেই ঘটে এক অদ্ভুত ঘটনা!
মণীশের জুটেছিল অপমান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 3:42 AM

মণীশ পল… শো-বিজের পরিচিত মুখ। বহু রিয়ালিটি শো’য়ে সঞ্চালক হিসেবে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু জানেন কি, এক রিয়ালিটি শো-য়ে অংশ নিতে গিয়েই চূড়ান্ত অপদস্থ হতে হয় তাঁকে। পরে যদিও ঘটে এক অদ্ভুত মিরাকেল। এ কথা খোদ জানিয়েছেন মণীশ। তিনি জানিয়েছেন, তারকা খোচিত নাচের রিয়ালিটি শো ‘ঝলক দিখলা জা’তে অংশ নিতে চেয়েছিলেন। কিন্তু বদলে জুটেছিল প্রত্যাখ্যান।

তাঁর কথায়, “ঝলকের এই ঘটনা অনেকেই জানেন না। আমি সেখানে অংশগ্রহণ করতে চেয়েছিলাম। ওখানে অংশগ্রহণকারীদের বড় বড় হোর্ডিং দেখে আমারও খুব ইচ্ছে হয়েছিল। আমি তাঁদেরকে ফোন করি দেখা করি। কিন্তু ওঁরা আমায় বলেন, “তুমি পরিচিত নও। তাই তোমায় শো’য়ে নিতে পারব না”। ব্যর্থ মনোরথ হয়ে মণীশ ফিরে এলেও এর পরেই ঘটে এক মিরাকেল। মণীশকে জানানো হয় প্রতিযোগী হিসেবে তাঁকে না নিলেও ওই শো’য়ের সঞ্চালক হিসেবে ভাবা হয়েছে তাঁকে। আগুপিছু কিছু না ভেবে মাত্র দুই ঘণ্টার মধ্যেই এই অফার গ্রহণ করেছিলেন মণীশ। ভাগ্য খুলে গিয়েছিল তাঁর। বেড়েছিল পরিচিতিও।

২০১৭ সালে টিভির পর্দায় শেষ দেখা গিয়েছে রিয়ালিটি শো’টি। শোনা যাচ্ছে আবারও নতুন সিজন শুরু হবে। এই বছরের অগস্টের মাঝামাঝি থেকেই নাকি শুরু হবে শো’টি। প্রসঙ্গত, ওই শো’য়ের পর পাল্টে গিয়েছে মণীশের জীবনও। তিনি সুযোগ পেয়েছেন বড় পর্দায়। সম্প্রতি ‘যুগ যুগ জিও’ ছবিতেও কিয়ারা আডবাণীর দাদার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।