Dipika Chikhlia: হাঁটুর উপরে স্কার্ট, হাতে পানীয়, ‘সীতা’কে এরূপে দেখেই তীব্র নিন্দা, মুছতে হল পোস্ট

কী পরেছিলেন দীপিকা? ভাইরাল হওয়া স্ক্রিনশটে দেখা গিয়েছে দীপিকা পরনে ছিল জিনসের খাটো স্কার্ট, সঙ্গে সাদা রঙের শার্ট।

Dipika Chikhlia: হাঁটুর উপরে স্কার্ট, হাতে পানীয়, 'সীতা'কে এরূপে দেখেই তীব্র নিন্দা, মুছতে হল পোস্ট
'সীতা'কে এরূপে দেখেই তীব্র নিন্দা
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 5:43 PM

দীপিকা চিখলিয়া– ছোট পর্দার সীতা তিনি। কখনও শাড়ি অথবা ট্র্যাডিশনাল পোশাকেই তাঁকে দেখতে অভ্যস্ত নেটপাড়া। হঠাৎই তাঁর ভোলবদলে তীব্র কটাক্ষের মুখে পড়তে হল অভিনেত্রীকে। নেমে এল কুৎসিত মন্তব্য, অনস্ক্রিন সীতার আধুনিক পোশাক মেনেই নিতে পারলেন না নেটিজেনদের একটা বড় অংশ।

কী পরেছিলেন দীপিকা? ভাইরাল হওয়া স্ক্রিনশটে দেখা গিয়েছে দীপিকা পরনে ছিল জিনসের খাটো স্কার্ট, সঙ্গে সাদা রঙের শার্ট। হাতেও ছিল লাল রঙের পানীয়ের গ্লাস, আপাতদৃষ্টিতে যা ওয়াইন বলে মনে করেছেন নেটিজেনরা। মহিলা ব্রিগেডের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন দীপিকাতাঁকে ঘিরে রাখা বন্ধুদের হাতেও ছিল পানীয়ের গ্লাস। পায়ের ছিল স্পোর্টস জুতো। চারিপাশও ছিল বেশ সাজানো, যা দেখে ধারণা করা যায় কোনও অনুষ্ঠানে এসেছিলেন তিনি। এর পরেই যদিও শুরু হয় তীব্র ট্রোলিং। একজন লেখেন, “আপনাকে আমরা দেবতার জায়গা দিয়েছি আর সেই আপনি এ সব ছোটখাটো পোশাক পরে ঘুরে বেড়াচ্ছেন”। আর একজন নেটিজেনের আক্রমণ, “সীতার চরিত্রকে আপনি কলুষিত করেছেন। আপনাকে ঘেন্না করছে।” দীপিকা এই ঘটনার পর কোনও বিবৃতি দেননি। যদিও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্টটি আর দেখা যায়নি। নেটপাড়ার ধারণা ট্রোল এড়াতেই এ হেন সিদ্ধান্ত নিতে বাধ্য হন তিনি।

রামানন্দ সাগরের ‘রামায়ণ’-এ সীতার ভূমিকায় দেখা গিয়েছিল দীপিকাকে। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে বহু বছর আগে। যদিও ধারাবাহিকটির রেশ আজও রয়েছে। তাই অনস্ক্রিন সীতাকে শুনতে হল কটাক্ষ, যদিও দীপিকা ভক্তদের প্রশ্ন– ব্যক্তিগত জীবনে কে কী পরবেন তাও কি সোশ্যাল মিডিয়ায় সালিশি সভায় নির্ধারিত হবে?