Tollywood: জনপ্রিয় ধারাবাহিকে কাজ পাইয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগ!

Tollywood: সিরিয়ালে সুযোগ দেওয়া তো দূরের কথা। শুটিং সেটেও আসেননি কখনও। এ রকম ঘটনা হামেশাই শোনা যায়।

Tollywood: জনপ্রিয় ধারাবাহিকে কাজ পাইয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগ!
এ কী করলেন যুবক!
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 9:07 PM

নৈহাটির অন্তরা দাস (নাম পরিবর্তিত) , টলিউডে কাজ করার জন্য জনৈক তপন সাহাকে (নাম পরিবর্তিত)  দশ হাজার টাকা দেয়। পরে জানা যায়, ব্যক্তি আদপে ভুয়ো। সিরিয়ালে সুযোগ দেওয়া তো দূরের কথা। শুটিং সেটেও আসেননি কখনও। এ রকম ঘটনা হামেশাই শোনা যায়। এবার এমনই এক ব্যক্তির বিরুদ্ধে সাবধান করলেন পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার।

স্বর্ণেন্দুর কথা অনুযায়ী সেই ব্যক্তির নাম পলাশ। তিনি ফেসবুকে একটি পোস্ট করেন ‘এই পথ যদি না শেষ হয়’ নামক ধারাবাহিকের অডিশন চলছে এই মর্মে। সেই পোস্ট তাঁর চোখ এড়ায়নি। এর পরেই সেই পোস্ট শেয়ার করে তিনি লেখেন, ” কোনও অডিশন হচ্ছে না। এগুলো সব ফেক। এঁদের ফাঁদে পা দেবেন না”। এখানেই শেষ নয়, ওই ব্যক্তির প্রোফাইল লিঙ্ক শেয়ার করে স্বর্ণেন্দু আরও লেখেন, “সাবধান!! ইনি একজন ফেক মানুষ, ইনি আমার নামে টাকা তুলছিলেন বিভিন্ন মানুষের কাছ থেকে অভিনয়ে সুযোগ করে দেওয়ার নাম করে। এই প্রোফাইলটি রিপোর্ট করুন।” এ বিষয়ে বিস্তারিত জানতে টিভিনাইন বাংলা কথা বলেছিল স্বর্ণেন্দুর সঙ্গে।

তিনি জানান, ইতিমধ্যেই সেই ব্যক্তির সঙ্গে তাঁর কথা হয়েছে। সেই ব্যক্তি মেসেজ করে পরিচালকে তাঁর পোস্টটি সরিয়ে নিতে বললেও স্বর্ণেন্দু রাজি হননি বলেই জানিয়েছেন। পরিচালকের বক্তব্য, টাকা নেওয়ার ব্যাপার পলাশ নাম ব্যক্তিটি স্বীকার না করলেও প্রমাণ হিসেবে তাঁর কাছে বিভিন্ন মানুষের পাঠানো স্ক্রিনশট আছে যেখানে তাঁরা দাবি করেছেন পলাশবাবু টাকা চেয়েছেন। ওই ব্যক্তির প্রোফাইল ঘাঁটলে দেখা যাচ্ছে শুধু স্বর্ণেন্দুর ধারাবাহিক নয়, এর আগে মিঠাইসহ অন্যান্য জনপ্রিয় ধারাবাহিকেও কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে পোস্ট করেছেন তিনি। অনেকে আবার নিজের ইচ্ছের কথাও প্রকাশ করেছেন ওই পোস্টের কমেন্ট বক্সে। এখনই ওই ব্যক্তির বিরুদ্ধে কোনও আইনানুগ ব্যবস্থা না নিলেও পরবর্তীতে একই কাজ তিনি করলে তাঁর বিরুদ্ধে আইনের পরামর্শ নেবেন বলে জানিয়েছেন পরিচালক।