Viral Video: বৃষ্টিভেজা মিঠাই, বর্ষা গায়ে মেখে রাস্তায় হাঁটলেন সৌমিতৃষা, চুটিয়ে উপভোগ করলেন সন্ধ্যা

Mithai: সকলের নজর কেড়ে বৃষ্টিভেজা ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। পরণে কালো জিন্স টপ, চুলে ভেজা বৃষ্টিতে, সন্ধ্যায় কলকাতার বুকে বর্ষা মাখতে রাস্তা নেমে পড়লেন ছাতা ছাড়াই, গায়ে মেখে নিলেন বৃষ্টি।

Viral Video: বৃষ্টিভেজা মিঠাই, বর্ষা গায়ে মেখে রাস্তায় হাঁটলেন সৌমিতৃষা, চুটিয়ে উপভোগ করলেন সন্ধ্যা
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 12:22 PM

টানা এক বছর ধরে টিআরপি-র তালিকাতে প্রথমে থাকা ধারাবাহিক হল মিঠাই। জি বাংলার এই সিরিয়ালের মিঠাই-কে ঘিরে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে দর্শকদের পরিচয় সেখান থেকেই। প্রথম সপ্তাহতেই সকলের মন জয় করে নিয়েছিল এই সেলেব। তারপর টানা একটা বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে থেকেছে এই ধারাবাহিক। বর্তমানেও কড়া টক্কর দিয়ে চলেছে প্রথমে থাকা গাটছড়াকে। সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় না হলেও সৌমিতৃষা মাঝে মধ্যেই নানা ভিডিয়ো রিল পোস্ট করে থাকেন।

এবারও সকলের নজর কেড়ে বৃষ্টিভেজা ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। পরণে কালো জিন্স টপ, চুলে ভেজা বৃষ্টিতে, সন্ধ্যায় কলকাতার বুকে বর্ষা মাখতে রাস্তা নেমে পড়লেন ছাতা ছাড়াই, গায়ে মেখে নিলেন বৃষ্টি। ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি সেই ভিডিয়ো। মুহূর্তে লাইকে ভরে উঠল সোশ্যাল মিডিয়ার পাতা। মিঠাই দর্শকদের বেশ পছন্দের ধারাবাহিক। যার প্রাণকেন্দ্রই হল সৌমিতৃষা।

ধারাবাহিকের জনপ্রিয়তাকে নজরে রেখে তা বিভিন্ন ভাষা তৈরি করার সিদ্ধান্তও নেওয়া হয়েছে অতীতে। মিঠাই ধারাবাহিকে এখন নয়া টুইস্ট। সিদ্ধার্থের ফিরে আসার খবর এখনও স্পষ্ট নয় অনেকের কাছেই। তবে মিঠাই প্রথমেই ছিল নিশ্চিত, যে সিদ্ধান্তের মৃত্যু হতে পারে না। বর্তমানে গোপনে ওমিকে শাস্তি দেওয়ার জন্যই সিদ্ধার্থ ছদ্মবেশে জায়গা করে নিয়েছে হল্লাপার্টিতে ও মোদক পরিবারে। কেউ কেউ তাঁকে সন্দেহের চোখে দেখলেও, সিদ্ধার্থ কাউকে কিছু বুঝতে দিতে নারাজ। এই টুইস্টেই এখন দ্বিতীয়তে স্থান করে নিয়েছে মিঠাই ধারাবাহিক। আগামীতে থাকছে আরও চমক, পরিবারের নানা খুটিনাটি টুইস্টেই জমে উঠেছে সিরিয়াল। দর্শকদের যদিও দাবি সিদ্ধার্থকে আগের লুকে ফিরিয়ে আনতে হবে। পুরোনো মিঠাও ও সিদ্ধার্থের সমীকরণই দেখতে চায় দর্শকেরা।