Shehnaaz Gill: খান পরিবারের সঙ্গে বাড়ছে ঘনিষ্ঠতা, শেহনাজের জীবনে নতুন বন্ধুর আগমন

Shehnaaz Gill: প্রসঙ্গত, সলমনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে শেহনাজ গিলের। ভাইজানের আগামী ছবি 'কভি ঈদ কভি দিওয়ালি'তে দেখা যাবে তাঁকে।

Shehnaaz Gill: খান পরিবারের সঙ্গে বাড়ছে ঘনিষ্ঠতা, শেহনাজের জীবনে নতুন বন্ধুর আগমন
শেহনাজের জীবনে নতুন বন্ধু
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2022 | 4:29 PM

বিগবসের সময় থেকেই শেহনাজ গিলকে পছন্দ করেন সলমন খান। বলিউডের অন্দর বলে, সলমন খানের সঙ্গে বন্ধুত্ব একবার হয়ে গেলে ভাইজান তাঁর পাশে থাকেন। বাস্তবেও এই প্রমাণ পাওয়া গিয়েছে বহুবার। আর ওই একই জিনিস ঘটেছে শেহনাজ গিলের সঙ্গেও। খান পরিবারের সঙ্গে ক্রমেই ঘনিষ্ঠতা বাড়ছে তাঁর। অভিনেত্রী ঢুকে পড়েছেন পরিবারের অন্দরেও। আর সেখানেই শেহনাজ খুঁজে পেয়েছেন তাঁর জীবনের নতুন বন্ধুকে।

শেহনাজের জীবনের এই নতুন বন্ধু হলেন জর্জিয়া আন্দ্রিয়ানি, যিনি সম্পর্কে আরবাজ খানের প্রেমিকা। তাঁরই জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন শেহনাজ। শুধু যে হাজির ছিলেন এমনটা নয় জর্জিয়ার সঙ্গে তাঁর কেমিস্ট্রিও ছিল চোখে পড়ার মতো। হাতে করে খাইয়ে দিচ্ছেন, কখনও মুখ মুছিয়ে দিচ্ছেন, যেন কতদিনের চেনা। নেটপাড়া ইতিমধ্যেই তাঁদের তকমা দিয়েছেন ‘বিএফএফ’ হিসেবে। তাঁদের ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শেহনাজের লুকও ছিল রীতিমতো চমকে দেওয়ার মতো। পরেছিলেন সাদা রঙের কো-ওরড পোশাক। চুল ছিল পেছনে বাধা। দুজনে দাঁড়িয়ে ছবি তুলেছেন একগুচ্ছ। সব মিলিয়ে ‘পিকচার পারফেক্ট’।

প্রসঙ্গত, সলমনের হাত ধরেই বলিউডে অভিষেক হতে চলেছে শেহনাজ গিলের। ভাইজানের আগামী ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’তে দেখা যাবে তাঁকে। যদিও শেহনাজ এ নিয়ে এখনও পর্যন্ত অফিসিয়াল কোনও বক্তব্য দেননি। তবে শোনা যাচ্ছে, শেহনাজকে বলিউডে জমি পাকা করতে কোনও খামতি রাখছেন না ভাইজান। বড় দাদার মতোই পাশে থেকে আগলে যাচ্ছে পঞ্জাবের এই ক্যাটরিনা কাইফকে।