Good News: জীবনে অন্যতম স্বপ্নপূরণ করলেন করণ, সেলিব্রেশনে তেজস্বী, খরচ ১৪ কোটি

karan Kundra: এবার কি তবে লিভইন-এর সম্পর্কে যাবেন তিনি ও তেজস্বী! তাও স্পষ্ট নয়। কোন খবরে জল্পনা সিনে দুনিয়ায়!

Good News: জীবনে অন্যতম স্বপ্নপূরণ করলেন করণ, সেলিব্রেশনে তেজস্বী, খরচ ১৪ কোটি
করণ ও তেজস্বী।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 8:28 AM

সকলেরই জীবনে কিছু না কিছু স্বপ্ন থাকে, আর সেই স্বপ্নের মূল্য সকলের কাছে ভিন্ন ভিন্ন, মানসিকভাবে সেই স্বপ্নকে ধাওয়া করাই সকলের লক্ষ্য হয়ে দাঁড়ায়। তেমনই একটি স্বপ্ন দেখেছিলেন করণ কুন্দ্রা। টিভির জগতে তিনি এক কথায় বলতে গেলে বেশ জনপ্রিয়, রিয়ালিটি শো-এর সঞ্চালনার ক্ষেত্রেই হোক বা অংশগ্রহণ করেই হোক, ব্যক্তিগত জীবনের টানাপোড়েন হোক বা ভাইরাল সম্পর্কের মোড়, বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন করণ কুন্দ্রা। এবারও তার ব্যতিক্রম ঘটল না।

বলিউডে একের পর এক সেলেব কপিল বিয়ের পিঁড়িতে বসেছেন, যার ফলে এখন সিনেদুনিয়া কাঁপাচ্ছেন তেজস্বী-করণ। জনপ্রিয় জুটিদের মধ্যে সেরার সেরা। যার ফলে পাপরাজিৎ-দের লক্ষ্যেও তাঁরা সর্বদাই থেকে যায়। এবারও তার ব্যতিক্রম ঘটল না। এক বড় স্বপ্নপূরণ হতেই তা সিনে দুনিয়ায় ফাঁস। প্রেম গড়িয়ে এবার কি তবে বিয়ের পালা! উঠছে সেই প্রশ্নও। কী এমন করলেন করণ কুন্দ্রা। সদ্য তিনি নিজের জীবনের অন্যতম স্বপ্ন একটি বাড়ি করে ফেললেন। কিনলেন একটি ফ্ল্যাট, যার মূল্য ১৪ কোটি টাকা। বান্দ্রাতে এই ফ্ল্যাট কেনার খবর চাপা থাকল না। ১২ তলায় অবস্থিত তাঁর ফ্ল্যাটের চাবি এখনও আসেনি হাতে। সবে মাত্র কাজগপত্রের কাজ শেষ হয়েছে।

এবার কি তবে লিভইন-এর সম্পর্কে যাবেন তিনি ও তেজস্বী! তাও স্পষ্ট নয়। মোট তিনটি কার পার্কিং-এর জায়গা সঙ্গে ৫,২৩৮ স্কোয়ার ফিট এড়িয়া রয়েছে করণের এই ফ্ল্যাটে। সদ্য ৮১.৮১ লাখ দিয়ে তিনি রেজিস্ট্রেশন করিয়েছেন। ১৩ মে এই ফ্ল্যাটটি কেনেন করণ। সম্প্রতি এক জনপ্রিয় ক্রিকেটরও এই একই বিল্ডিং-এ ফ্ল্যাট কিনেছেন। যদিও এই সুখবর, করণ এখনও ভক্তদের সঙ্গে ভাগ করে নেননি।