Big News: তারক মেহেতা কা উল্টা চশমা থেকে কেন বিদায় নিচ্ছেন তারক! মন খারাপ ভক্তদের

Big News: তারক মেহেতা কা উল্টা চশমা থেকে কেন বিদায় নিচ্ছেন তারক! মন খারাপ ভক্তদের

Taarak Mehta Ka Ooltah Chashmah: বেশ কিছু চরিত্রের মুখ বদল ঘটেছে অতীতেও। পাল্টেছে হাতিভাই, কিন্তু কিছু চরিত্র রয়েছে যাঁরা এই ধারবাহিকের কর্ণধার। যার ফলে সেই খাতে কোপ পড়লেই বেজায় সমস্যার সম্মুখীন হতে হয়।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 20, 2022 | 1:18 PM

তারক মেহতা কা উল্টা চশমা ধারাবাহিকের জনপ্রিয়তা প্রসঙ্গে আলাদা করে বলার কিছু থাকে না। জেঠালাল থেকে শুরু করে তারক, দয়া, প্রতিটা চরিত্রকে ঘিরে দর্শকমনের আবেগ ভিন্ন ভিন্ন। এই পরিবারকে ছাড়া যেন এক কথায় অচল বেশ কিছু ভক্ত বা দর্শকদের দৈনন্দিন জীবনও। সকলের সঙ্গে ঠিক এভাবেই অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে গিয়েছে তারক মেহতা কা উল্টা চশমার কলাকুশলিরা। ফলে তাঁদের মুখ পরিবর্তন বা তাঁদের ধারাবাহিকে না থাকাটা এক কথায় কোথাও গিয়ে যেন বেশ মন খারাপের প্রসঙ্গ হয়ে দাঁড়ায়। এবারও তার ব্যতিক্রম হল না। কারণ ১৪ বছর পর তারক মেহতা থেকে বিদায় নিচ্ছেন এবার শৈলেশ লোধা। খবর সামনে আসা মাত্রই তা নেট দুনিয়ায় হয়ে উঠল ভাইরাল।

বেশ কিছু চরিত্রের মুখ বদল ঘটেছে অতীতেও। পাল্টেছে হাতিভাই, কিন্তু কিছু চরিত্র রয়েছে যাঁরা এই ধারবাহিকের কর্ণধার। যার ফলে সেই খাতে কোপ পড়লেই বেজায় সমস্যার সম্মুখীন হতে হয়। কারণ শৈলেশ লোধা এমন এক অভিনেতা যাঁর মাধ্যমেই যোগসূত্রে বাঁধা ছিল এই ধারাবাহিক। তবে কী কারণে এই সিদ্ধান্ত! সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন তাঁর আগামী কাজ কাভি সাম্মেলনে। তিনি আরও জানান, তারক মেহতার চরিত্রে তাংর আর তেমন কিছু করার ছিল না। যদিও খবর সামনে উঠে আসছে চ্যালেনের কর্ণধার শৈলেশকে ধরা রাখার সমস্ত চেষ্টাই কেরছিলেন। চেয়েছিলেন পারিশ্রমিক বাড়িয়ে দিতেও। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে একটি সুখবরও রয়েছে। দয়া ফিরছেন ধারাবাহিকে। দিশা ভাকানি অন্তসত্ত্বা হওয়ার কারণে বিরতিতে ছিলেন। এবার তাঁকে ফেরাচ্ছে চ্যালেন। যার ফলে জেঠালাল ও দয়ার সমীকরণ বজায় থাকবে ধারাবাহিকে। ফলে একদিকে যেমন মন খারাপ ঠিক তেমনই আবার অন্যদিকে বেজায় খুশির হওয়া তারক মেহতা কা উল্টা চশমা পরিবারে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA