Raju Srivastava: ‘সবই মহাদেবের কৃপা’, মিব়্যাকলই ঘটছে রাজুর সঙ্গে! জানালেন বন্ধু

Bollywood: কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু।

Raju Srivastava: 'সবই মহাদেবের কৃপা', মিব়্যাকলই ঘটছে রাজুর সঙ্গে! জানালেন বন্ধু
মিরাকেলই ঘটছে রাজুর সঙ্গে!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 22, 2022 | 1:35 PM

গত বুধবারের ঘটনা। রাজু শ্রীবাস্তব পর দিন সকাল দেখতে পারবেন কিনা তা নিয়েও সংশয় প্রকাশ করেছিলেন চিকিৎসকেরা। জানিয়েছিলেন তাঁর মস্তিষ্ক প্রায় অসাড় হয়ে গিয়েছে। তবে বন্ধু শেখর সুমন জানিয়েছেন, মিরাকেল ঘটছে অভিনেতার সঙ্গে। শেখর জানিয়েছে, স্বাভাবিক ভাবেই নাকি কাজ করছে রাজুর অঙ্গপ্রত্যঙ্গ। এক টুইটের মাধ্যমে তিনি লিখেছেন, “তাঁর পারিবারিক সূত্রে জানা যাচ্ছে, ওর অঙ্গপ্রত্যঙ্গ স্বাভাবিক ভাবেই সচল রয়েছে। যদিও ও এখন অচৈতন্য অবস্থায় রয়েছে। তবে চিকিৎসকেরা জানাচ্ছে, ও আগের থেকে ভাল আছে। সবই মহাদেবের কৃপা। হর হর মহাদেব”।

জানা গিয়েছে, কড়া ডোজের অ্যান্টিবায়োটিক্স চলছে তাঁর। মস্তিষ্কে অক্সিজেনের চলাচলও আগের থেকে উন্নত। অন্যদিকে শনিবারই প্রিয় বন্ধুর পরিবারের পাশে থাকার বার্তা নিয়ে হাজির হয়েছিলেন কৌতুকশিল্পী জনি লিভার। রাজুর পরিবারের সঙ্গে তাঁর দেখাও হয়েছে। কানপুড়ে রাজুর বন্ধু আশু ত্রিপাঠি আয়োজন করেছেন এক ভজনের অনুষ্ঠান। পুজো দেওয়া হয়েছে সেখানকার রাধা-কৃষ্ণ মন্দিরেও। এখানেই শেষ নয় উজ্জয়িনীর বিখ্যাত মহাকালেশ্বর মন্দিরেও আয়োজন করা হয়েছে বিশেষ পুজোর। ‘গজোধর ভাইয়া’ যাতে দ্রুত ফিরে আসেন সেই চেষ্টাই করছেন সকলেই। এর আগে রাজুকে নিয়ে রটেছিল একাধিক ভুয়ো খবর। রটেছিল তাঁর মৃত্যুসংবাদও। এ নিয়ে প্রতিক্রিয়া দিয়েছিলেন স্ত্রী শিখা শ্রীবাস্তব। তিনি বলেছিলেন, “আমি হাত জোড় করে সবাইকে বলছি দয়া করে ওঁকে নিয়ে মিথ্যে রটাবেন না। কারণ এই সব মিথ্যে খবর রটলে পরিবার-চিকিৎসক সবার মনোবল খুব কমে যায়। আমরা চাই না এই মুহূর্তে কোনও ধরনের নেতিবাচক বিষয় ওঁকে ঘিরে রাখুক।”

কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এ বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে তাঁকে। সেই রাজুই এখন লড়ছেন। ফিরে আসুন তিনি– এমনটাই চাইছে গোটা দেশ।