‘ওভার অ্যানিমেটেড’ ভিডিয়ো শেয়ার নায়িকার , প্রেমিক পাঠালেন ভালবাসা, চিনতে পারছেন কে?

হঠাৎ দেখলে বোঝা দায় কার কথা বলা হচ্ছে। অভিনেত্রী নিজেও ক্যাপশনে লিখেছেন, 'দ্য ওভার এনিমেটেড মি'। অভিনেত্রীর বয়ফ্রেন্ড আবার প্রেমিকা এই রূপে বেজায় খুশি। কমেন্ট বক্সে পাঠিয়েছেন ভালবাসা।

'ওভার অ্যানিমেটেড' ভিডিয়ো শেয়ার নায়িকার , প্রেমিক পাঠালেন ভালবাসা, চিনতে পারছেন কে?
সৃজলা গুহ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2021 | 8:49 AM

কানে বড় বড় ঝুমকো, রংচঙে পোশাক। চোখ গুলো রূপকথার রাজকন্যের মতো বড় বড়…এই রূপেই ধরা দিলেন তিনি। সঙ্গে লিখলেন একগুচ্ছ হ্যাশট্যাগ। লিখলেন এটাই নাকি এখন ‘ট্রেন্ডিং’।

হঠাৎ দেখলে বোঝা দায় কার কথা বলা হচ্ছে। অভিনেত্রী নিজেও ক্যাপশনে লিখেছেন, ‘দ্য ওভার এনিমেটেড মি’। অভিনেত্রীর বয়ফ্রেন্ড আবার প্রেমিকা এই রূপে বেজায় খুশি। কমেন্ট বক্সে পাঠিয়েছেন ভালবাসা। মাস খানেকও হয়নি অভিনেত্রীর হাতেখড়ি হয়েছে টিভির পর্দায়। যদি প্রথম ধারাবাহিকেই তিনি বিপরীতে রয়েছেন টিনএজারদের হার্টথ্রব শন বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে।

হ্যাঁ, ঠিকই ধরেছেন। কথা হচ্ছিল সৃজলা গুহকে নিয়েই। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনিই এমন এক ‘ওভার অ্যানিমেটেড’ ছবি শেয়ার করেছেন। দর্শকদের বেশ ভাল লেগেছে। যেমন ভাল লাগছে তাঁর ধারাবাহিক ‘মনফাগুন’। টলিপাড়ার নতুন সেনসেশন সৃজলা। বহুদিন ধরে মডেলিং জগতে রয়েছেন তিনি। তবে টিভিতে কাজ করার অভিজ্ঞতা বেশিদিনের নয়।

সৃজলা জন্মেছেন মেক্সিকোতে। তাঁর মা মেক্সিকান। জন্মের পরেই তাঁর এ দেশে আসা। বাবা কাজের সূত্রে উত্তরবঙ্গে, তাই সৃজলারও ছোটবেলা কেটেছে দার্জিলিংয়ে। কনভেন্ট থেকে পড়াশোনা করা হাফ মেক্সিকান সৃজলা যে এত সুন্দর বাংলা বলছেন, তাতেই অবাক হয়ে সম্প্রতি মুখ খুলেছিলেন তাঁর প্রেমিক অভিনেতা রোহন ভট্টাচার্য। রোহন বলেছিলেন, “সত্যি কথা বলতে ও বাড়িতে বাংলায় খুব একটা কথা বলে না। সেখানে দাঁড়িয়ে অভিনয় সূত্রে এমন সুন্দর বাংলা বলা দেখে আমি অবাক হয়ে যাচ্ছি। অভিনয় জগতে ও নিউকামার, কিন্তু কোথাও কোনও জড়তা নেই। আমি হয়তো আমার প্রথম ধারাবাহিকে এতটা সাবলীল ছিলাম না।”

প্রথম ধারাবাহিকের সৃজলার অভিনয় ও খুঁত প্রসঙ্গেও মন্তব্য করেছিলেন তিনি। বলেছিলেন, “আমাদের মধ্যে সমালোচনাটা ঠিক হয় না। যদি কিছু খারাপ হয় নিজেরাই বুঝে যাই, বরং ভাল দিক গুলো নিয়ে কথা বললে আরও ভাল করে কাজ করার উৎসাহ বাড়ে।” রোহন পছন্দ করছেন প্রেমিকার কাজ। কমেন্ট বক্সেও নানা প্রশংসা। তবে সপ্তাহান্তে এর প্রভাব নেই। শন- সৃজলার এই ধারাবাহিক বিগত দু’সপ্তাহ ধরে টিআরপি’র সেরা দশেও জায়গা করতে পারেনি। অন্যদিকে ওই ধারাবাহিকের কয়েক দিন পর শুরু হওয়া ধুলোকণা কিন্তু দখল করেছেন ষষ্ঠ স্থান। শন-সৃজলা ম্যাজিক কাজ করবে কী করে? সেই উত্তরও খুঁজছেন ওঁরা।