Tolly Gossip: লাস্যময়ী পোজে তৃণমূল-নেতার নায়িকা বউ, ভিডিয়ো এল সামনে…

Tolly Gossip: এই বছরেই বিয়ে করেছেন তিনি। যাকে বিয়ে করেছেন, তাঁর সঙ্গে রয়েছে রাজনীতির প্রত্যক্ষ সংযোগ। পাত্রী পেশায় অভিনেত্রী আর পাত্র তৃণমূল নেতা। এবার নায়িকা পাত্রীর রূপ দেখেই চমকে গেলেন সকলে।

Tolly Gossip: লাস্যময়ী পোজে তৃণমূল-নেতার নায়িকা বউ, ভিডিয়ো এল সামনে...
সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2023 | 8:17 AM

এই বছরেই বিয়ে করেছেন তিনি। যাকে বিয়ে করেছেন, তাঁর সঙ্গে রয়েছে রাজনীতির প্রত্যক্ষ সংযোগ। পাত্রী পেশায় অভিনেত্রী আর পাত্র তৃণমূল নেতা। এবার নায়িকা পাত্রীর রূপ দেখেই চমকে গেলেন সকলে। উষ্ণতায় মাখামাখি, লেহেঙ্গায় স্পষ্ট ক্লিভেজ, আর সঙ্গে লাস্যময়ী নাচ– এমনই এক ভিডিয়ো পোস্ট করে নেতা পত্নী এখন চর্চায়। কার কথা বলা হচ্ছে জানেন? তিনি আর কেউ নন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়– বিয়ের পর নিজেকে যিনি এখন সুদীপ্তা বক্সী হিসেবেই পরিচয় দেন। ‘অঙ্গ লাগা দে রে’– র সঙ্গে তাঁর নাচ এখন টক অব দ্য টাউন।নায়িকা যে অভিনয়ের পাশাপাশি নাচটাও ভাল করেন সে প্রমাণই মিলেছে এই ভিডিয়োতে।

তৃণমূল নেতা স্মিতা বক্সী ও সঞ্জয় বক্সীর ছেলে সৌম্য বক্সীকে এই বছরই বিয়ে করেছেন সুদীপ্তা। পরিণীতি ও রাঘব চাড্ডার মতোই টলিউডও দেখেছে রাজনীতি ও সেলুলয়েডের মহামিলন। রাজনৈতিক পরিবারের বিয়ে হয়ে আসার পর কেমন অভিজ্ঞতা হয়েছিল তাঁর? কেমন মনে হয়েছিল শাশুড়িকে? নিজে তিনি পর্দায় ভিলের চরিত্রে অভিনয় করে থাকেন, শাশুড়ি ও কি বৌমাকে তেমন ভেবেছিলেন? সুদীপার কথায়, “একেবারেই নয়। প্রথমে যখন আলাপ হয় ওঁর সঙ্গে আমি ভেবেছিলাম উনি বোধয় আমাকে পছন্দ করেন না। কিন্তু বিয়ের পর দেখলাম একেবারেই তা নয়। নিজের মেয়ে ও আমার মধ্যে কোনও ফারাক করতে দেখিনি। দু’জনেই আমরা বাড়ির মেয়ে।”