Rahul-Rooqma: রাহুলের সঙ্গে বিয়ে করে কী-কী শিখলেন রুকমা, নেচে জানালেন সবটা!

Rahul-Rooqma: কিছুক্ষণ আগে রুকমা একটি ভিডিয়ো শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে।

Rahul-Rooqma: রাহুলের সঙ্গে বিয়ে করে কী-কী শিখলেন রুকমা, নেচে জানালেন সবটা!
রাহুল-রুকমা।
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 18, 2022 | 8:22 AM

‘দেশের মাটি’ ধারাবাহিক থেকেই তাঁদের রসায়ন বেশ নজরকাড়া। এই মুহূর্তে ‘লালকুঠি’ ধারাবাহিকে জুটি হিসেবে অভিনয় করছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় ও রুকমা রায়। দর্শকদের প্রিয় জুটি তাঁরা। পর্দায় তো বটেই, তাঁদের ব্যক্তি জীবনের রসায়ন নিয়েও দর্শকের আগ্রহ কিছু কম নেই। ধারাবাহিকেরই একটি দৃশ্য নিয়ে কিছুদিন আগে হইচই পড়ে গিয়েছিল। এক মঙ্গলবারের রাতের ঘটনা ছিল সেটি। সোশ্যাল মিডিয়ায় রাহুল-রুকমার একটি ছবি ভাইরাল হয় ভীষণরকম। সেই ছবিতে রাহুলের পরনে ছিল বিয়ের পাঞ্জাবী-ধুতি, রুকমা পরেছিলেন বিয়ের বেনারসী। এক্কেবারে বিয়ের সাজ। সোশ্যাল মিডিয়ায় আলোচনার বন্যা বয়ে গিয়েছিল ছবিকে ঘিরে। তা হলে কি তাঁরা বিয়েটা করেই নিলেন? প্রশ্ন উঠেছিল। আমজনতা জানতে চাইছিল সত্যিটা। কিন্তু সেরকম কিছুই ঘটেনি। পুরোটাই সিরিয়ালের একটা অংশ মাত্র। বিষয়টি রাহুল-রুকমাও উপভোগ করেছেন সেসময়। কোথাও গিয়ে পর্দা ও বাস্তবের সঙ্গে মিশে গিয়েছিল সবটা।

এদিকে কিছুক্ষণ আগে রুকমা একটি ভিডিয়ো শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। সেই ভিডিয়োতেও তিনি বেনারসী পরে, মাথায় অনেকখানি সিঁদুর। রিল তৈরি করেছেন সহ-অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তীর সঙ্গে। লিপ সিঙ্ক করে গাইছেন শ্রীদেবীর ‘ইংলিশ ভিংলিশ’ ছবির গান ‘ম্যায় হ্যাপি-ওয়্যাপি কিঁউ কিঁউ কিঁউ… ঢিমে ঢিমে স্লোলি স্লোলি ম্যায় শিখু বিখু…’

এই খবরটিও পড়ুন

অনেকেরই মনে হচ্ছে বিয়ের পর নতুন জীবনে প্রবেশ করে অনেক কিছুই হয়তো শিখছেন রুকমা। এদিকে রুকমার এই নাচ দেখে অনুরাগীরা তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। প্রশংসিত হচ্ছে প্রিয়মের সঙ্গে তাঁর বন্ধুত্বও। এভাবেই তো মজা করে শুটিং হয়ে বাংলার টেলিপাড়ায়। আর আপনারা টিভি খুললেই দেখতে পান প্রিয় তারকাদের পরিশ্রম।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla