Aishwarya Rai Bachchan: কপিল শর্মার ডাক ফেরালেন ঐশ্বর্য, কারণ খুঁজতে মরিয়া নেটপাড়া সামনে আনল একাধিক যুক্তি

Kapil Sharma: গোটা টিমকে সম্প্রতি এই শো-তে উপস্থিত হতে দেখা গেল। তবে তালিকায় থাকলেন না ঐশ্বর্য রাই বচ্চন। কেন! উঠছে প্রশ্ন। 

Aishwarya Rai Bachchan: কপিল শর্মার ডাক ফেরালেন ঐশ্বর্য, কারণ খুঁজতে মরিয়া নেটপাড়া সামনে আনল একাধিক যুক্তি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2022 | 8:03 AM

দ্য কপিল শর্মা শো, সেলেবদের নিয়ে প্রতিটা পর্বেই কিছু না কিছু বিশেষ থাকে, যা এক কথায় সকলের নজর কাড়ে। কপিল শর্মা শো-তে তাই ছবির প্রমোশনে সেলেবদের নিত্য আসা যাওয়া। প্রতিটি সিজ়নেই বেশকিছু স্টারকে যেন নিয়মিত পাওয়া। ছবির প্রমোশন মানেই তালিকা থেকে বাদ পড়বে না কপিল শর্মা শো। তবে অনেক সেলেবই রয়েছেন যাঁরা এক বাক্যে কপিলের শো-তে আসতে মানা করে দিয়েছেন। নানা কারণ বশত, কখনও আমির খান কখনও আবার শাহরুখ খান এসে উঠতে পারেননি এই শো-তে। এবার পালা ঐশ্বর্য রাঅ বচ্চনের। বর্তমানে পুরোদমে চলছে পি.এস ১-এর প্রচার। গোটা টিমকে সম্প্রতি এই শো-তে উপস্থিত হতে দেখা গেল। তবে তালিকায় থাকলেন না ঐশ্বর্য রাই বচ্চন। কেন! উঠছে প্রশ্ন।

যার উত্তর খুঁজতে মরিয়ে নেটপাড়া। একের পর এক পোস্ট ঘিরে কমেন্ট বক্সে ঝড় উঠছে নানা যুক্তির। কেউ কারণ হিসেবে দেখাচ্ছেন সলমন খানকে, পুরোনো প্রেমিকের শো, তাই আসছেন না ঐশ্বর্য। কেউ আবার কারণ হিসেবে তুলে ধরছেন ঐশ্বর্য বিতর্ক এড়াতে চান। যদিও অপর নেটুজ়েনরা ভুল ধারনা ভাঙতে স্পষ্টই জানাতে পিছপা হলেন না যে ভোই, অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির প্রচারে ঐশ্বর্য এসেছিলেন। ফলে সলমন খান কারণ নন।

তবে এই ছবির লুক সামনে আসতেই উঠেছিল নানা মত ঐশ্বর্যকে কেন্দ্র করে। তাঁর রূপ থেকে শুরু করে লুক, সবটাই যেন ভক্তদের বেশকিছুটা ছিল অতিরিক্ত। ফলে সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোল হতে হয় তাঁকেয যদিও এই বিষয়টা খুব একটা নতুন নয়। ঐশ্বর্য রাই বচ্চন অতীতেও প্ল্যাস্টিক স্রাজারি ও কস্মেকিটক্স সার্জারির জন্য নেটিজ়েনদের হাতে সমালোচিত হয়েছিলেন। ফলে সব দিক থেকে দেখতে গেলে প্রকৃত কারণ ঐশ্বর্যের অনুপস্থিতির এখনও অস্পষ্টই। তবে তাঁর না হাজির হওয়াকে কেন্দ্র করে জল্পনা তুঙ্গে।