কন্যা সারাকে বিছানায় কল্পনা করে সইফের অভিনয়, কোন ছবিতে ঘটত এটা?

Saif Ali Khan: সারা আলি খানকে বিছানায় কল্পনা করার কথা বলা হয়েছিল সইফ আলি খানকে। তিনি কী করেছিলেন তারপর। তিনি কি তাতে কোনও পদক্ষেপ করেছিলেন। নাকি রাজি হয়েছিলেন। কী করেছিলেন?

কন্যা সারাকে বিছানায় কল্পনা করে সইফের অভিনয়, কোন ছবিতে ঘটত এটা?
সারা-সইফ।
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 5:08 PM

২০২০ সালে ‘জওয়ানি জানেমান’ ছবিতে অভিনয় করেছিলেন সইফ আলি খান। ছবিতে সইফকে এক উচ্ছন্নে যাওয়া পুরুষ মানুষের চরিত্রে দেখা গিয়েছিল, যাঁর জীবনে মহিলার কোনও অভাব নেই। সেই ছবিতে তাঁর কন্যার চরিত্রে অভিনয় করেছিলেন পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। কিন্তু জানেন কি আলিয়ার জায়গায় প্রথমে কাস্ট করার কথা হয়েছিল সারা আলি খানকে। সারা আলি খান সইফেরই নিজের মেয়ে। সাইফের প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিং এবং তাঁর সন্তান সারা। প্রথমে যখন সারার সঙ্গে সইফকে সেই ছবিতে কাস্ট করা হয়, চিত্রনাট্য পড়ে দেখেননি সইফ। তারপর দেখলেন, সেখানে উল্লেখ রয়েছে এমন একটি বিষয়ের, যা পড়ে তিনি ছিটকে গিয়েছিলেন।

ছবিতে বাবা মেয়ের পরিচয় জানে না। মহিলা পরিবেষ্টিত সইফের চরিত্রটির সঙ্গে দেখা হয় এক অল্পবয়সি মেয়ের। সেই মেয়েটির সঙ্গে একটি রাত কাটানোর চেষ্টা করে সে। সেই মেয়েটির চরিত্রেই কাস্ট করা হয় সারাকে। সেই চরিত্রটিকে সইফ অভিনীত চরিত্রটি কল্পনা করে বিছানায়। এমন একটি দৃশ্যে তিনি অভিনয় করতে চাননি সারার সঙ্গে। ফলে বাবার সঙ্গে সারার ছবিটি করা হয়নি। সারার পরিবর্তে কাস্ট করা হয় আলিয়াকে। আলিয়া দারুণ দাপটের সঙ্গে অভিনয় করেন ছবিতে। আলিয়া ফার্নিচারওয়ালা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন চাঙ্কি পান্ডে এবং তব্বু। তব্বুকে দেখানো হয়েছে আলিয়ার মায়ের চরিত্রে।