‘ঐশ্বর্যকে দেখলেই আমার স্বামী অমিতাভের…’, বচ্চন পরিবারের কোন ‘সত্যি’ বলে ফেলেন জয়া

Abhishek-Aishwarya-Amitabh-Jaya: একটা সময় জয়া বলেছিলেন যে, ঐশ্বর্য নাকি বড়দের ঠিক মতো সম্মান করতেই জানেন না। কিন্তু বউমার এই বিষয়টা কোনওকালেই তাঁদের মধ্যে সমস্যা ঘটায়নি। একটা সময় বউমা তাঁর কাছে ছিলেন খুবই সরল। জানিয়েছিলেন, বড় স্টার হয়েও ঐশ্বর্যর পা মাটিতেই।

'ঐশ্বর্যকে দেখলেই আমার স্বামী অমিতাভের...', বচ্চন পরিবারের কোন 'সত্যি' বলে ফেলেন জয়া
অমিতাভ, জয়া, ঐশ্বর্য।
Follow Us:
| Updated on: Mar 29, 2024 | 12:15 PM

ঐশ্বর্য রাই বচ্চন। প্রথম ভারতীয় বিশ্ব সুন্দরী। ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর মুকুট ওঠে তাঁর মাথায়। দক্ষিণ ভারতীয়, বলিউড এমনকী বাংলা ছবিতেও অভিনয় করেছেন ঐশ্বর্য। ২০০৭ সালে বচ্চনদের পুত্র অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেছিলেন তিনি। ঐশ্বর্য শ্বশুরমশাইয়ের নাম অমিতাভ বচ্চন। তাঁর শাশুড়িমা জয়া বচ্চন। ঐশ্বর্যকে পুত্রবধূ হিসেবে পেয়ে জয়া দারুণ খুশি ছিলেন। তিনি এক সাক্ষাৎকারে স্পষ্ট বলেছিলেন, “ঐশ্বর্যকে আমি পরী বলে ডাকি। ও আমার বাড়ির লক্ষ্মী। ও আশায় আমার বাড়ির অন্দরমহলটাই পাল্টে গিয়েছে।”

এই জয়াই একবার সংবাদমাধ্যমের সামনে বলেছিলেন, “ঐশ্বর্য বড়দের সম্মান করতে পারে না। কিন্তু তাতে ঠিক আছে। ও যা বলে মুখের উপর বলে দেয়। আমাদের মধ্যে কোনও ‘পলিটিক্স’ নেই। আমার কন্যা শ্বেতার বিয়ের পর ঐশ্বর্য বাড়িতে কন্যা রূপে এসেছে। ঐশ্বর্য আসার পরই অমিতাভ শ্বেতার শূন্যতা ভুলেছিল। ঐশ্বর্যকে দেখলেই আমার স্বামী অমিতাভের চোখ চিকচিক করে উঠত। তাঁকে দেখে অমিতাভ এমনভাবে হাসতেন, যেন মনে হত আমাদের কন্যা শ্বেতাকেই দেখতে পেয়েছেন।”

এই খবরটিও পড়ুন

অমিতাভের সঙ্গে ঐশ্বর্য অভিনয় করেছেন বলিউডের ছবিতে। ‘মহব্বতেঁ’ ছবিতে শাহরুখ খান হিরো ছিলেন। নায়িকা ছিলেন ঐশ্বর্য। অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ। অমিতাভের মেয়ের চরিত্রে ঐশ্বর্যকে দেখা গিয়েছিল সেই ছবিতে। তারপর ‘বান্টি অউর বাবলি’ ছবিতে শ্বশুরমশাইয়ের সঙ্গে আইটেম নম্বরেও নেচেছিলেন ঐশ্বর্য।