লকডাউন উঠলে প্রথম কী করবেন মধুমিতা? অভিনেত্রী বললেন…

লকডাউন একেবারে ঘেঁটে দিয়েছে মধুমিতার জীবন। বই পড়ে কাটিয়েছেন গোটা লকডাউন। লকডাউনের জন্য বেশ কিছু শুটও আটকে গিয়েছে তাঁর।

লকডাউন উঠলে প্রথম কী করবেন মধুমিতা? অভিনেত্রী বললেন...
মধুমিতা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2021 | 2:47 PM

সোমবার কিচ্ছু করার নেই মধুমিতার। মঙ্গলবারও তেমন কিছু নেই। বুধবারে? না, তাও নেই। বৃহস্পতি, শুক্র, শনি, রবি.. কিচ্ছু করার নেই। এবং তা জানিয়ে একটি ভিডিয়ো রিল করে ফেললেন অভিনেত্রী। ১.৫ মিলিয়ন ফলোরায় অভিনেত্রীর। একটা ছবি পোস্ট করতে না করতে লাখো-লাখো রিঅ্যাকশন।

ছোট পর্দার ধারাবাহিকে কাজ শুরু করেছিলেন মধুমিতা। ‘পাখি’ নামে এক ডাকে তাঁকে চেনে দর্শক। ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে তাঁর প্রথমবড় পর্দায় অভিনয়। কিছুদিন আগে মুক্তি পায় দ্বিতীয় ছবি ‘চিনি’। বেশ সাড়াও ফেলে ছবিটি। সোশ্যাল মিডিয়ায় মধুমিতা বেশ অ্যাক্টিভ। অনুগামীদের সংখ্যা বড়াবড় ঊর্ধ্বগামী।

তবে মাঝে লকডাউন একেবারে ঘেঁটে দিয়েছে মধুমিতার জীবন। বই পড়ে কাটিয়েছেন গোটা লকডাউন। লকডাউনের জন্য বেশ কিছু শুটও আটকে গিয়েছে তাঁর। ফিল্মমেকিং নিয়ে পড়াশোনা করবে বলে দেড় মাসের এক কোর্স করবেন বলেও ভেবেছিলেন মধুমিতা। সে রাস্তাও বন্ধ!

যদি লকডাউন উঠে যায়, প্রথমে কী করবেন?Tv9 বাংলার পক্ষ থেকে প্রশ্ন করা হলে মধুমিতা বলেন, “কাজ খুব দরকার। অনেক শুট একেবারে আটকে রয়েছে। আমি যখন কেরিয়ের ঠিকঠাকভাবে শুরু করলাম, তারপর সব লকডাউন আর করোনা…অরুণাচল যেতে পারি, একটা প্ল্যান আছে…দেখি কী হয়। আর জানেন তো মনে হচ্ছে না যে লকডাউন উঠবে দেখি কী হয়।”

আরও পড়ুন ১৯ বছর পেরল ‘সাথী’, ‘প্রতিটি বছরে সম্পর্ক আরও গভীর হয়েছে’ লিখলেন সুপারস্টার জিৎ