Anindya Bose: পরিচালক হিসেবে ডেবিউ করছেন ‘শহর’-এর অনিন্দ্য

কী নিয়ে সিনেমাটি? টিভিনাইন বাংলাকে অনিন্দ্য বলেন, "গল্পটা একজন লেখিকা নিয়ে। তাঁর সব গল্প গুলিই হিট। তিনি দাবি করেন এখনও পর্যন্ত তিনি যা লিখেছেন সত্যি লিখেছেন। কিন্তু সব শেষে এক চমক রয়েছে।"

Anindya Bose: পরিচালক হিসেবে ডেবিউ করছেন 'শহর'-এর অনিন্দ্য
শুটিংয়ের ফাঁকে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 3:53 PM

টলিপাড়ায় রকমফের। দিন কয়েক আগেই অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য পরিচালক হিসেবে ডেবিউ করেছেন তাঁর ওয়েব সিরিজ মন্দার দিয়ে। কিংবা কবি শ্রীজাতও খুব শীঘ্রই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করবেন। এ বার পালা গায়ক-সুরকার, চিত্রনাট্যকার অনিন্দ্য বসু, যাকে শহরের অনিন্দ্য বলেই চেনেন নেটিজেনদের একটা বড় অংশ।

ছবির নাম ‘সত্যি কথার গল্প’। ছবির গল্পের ভাবনা চন্দ্রিকা বন্দ্যোপাধ্যায়ের। ছবিতে অভিনয়ও করছেন চন্দ্রিকা। এ ছাড়াও দেখা যাবে অনুরাধা মুখোপাধ্যায়, রাই দেবলীনা ও আরজে শেখরকে। অন্যদিএক চিত্রনাট্য, পরিচালনা ও সঙ্গীত পরিচালনার কাজ সামলেছেন অনিন্দ্য নিজেই।

কী নিয়ে সিনেমাটি? টিভিনাইন বাংলাকে অনিন্দ্য বলেন, “গল্পটা একজন লেখিকা নিয়ে। তাঁর সব গল্প গুলিই হিট। তিনি দাবি করেন এখনও পর্যন্ত তিনি যা লিখেছেন সত্যি লিখেছেন। কিন্তু সব শেষে এক চমক রয়েছে।” একটা দীর্ঘ সময় গানের সঙ্গেই কাটিয়েছেন তিনি। হঠাৎ পরিচালনার ইচ্ছে? তাঁর উত্তর, “আমি তো অনেক গুলো ছবিতে চিত্রনাট্য লিখেছি। অনেক দিন ধরেই ইচ্ছে ছিল পরিচালনা করব। সবার শুভেচ্ছায় প্রোডিউসার পেলাম, সাপোর্ট পেলাম, তাই পরিচালনা”। কলকাতাতেই চলছে সিনেমার শুটিং। ওটিটি ও হল দুই মাধ্যমেই ছবি মুক্তির ইচ্ছে রয়েছে পরিচালকের।

আরও পড়ুন:Abhishek Bachchan: আমায় করুক মেনে নেব, মেয়েকে ট্রোল করলে সহ্য করব না: অভিষেক বচ্চন

আরও পড়ুন:Tathagata-Debleena: স্বামী তথাগতর থেকে আলাদা হয়েছেন, বিষাদ ভুলে কাজেই মন দেবলীনার

আরও পড়ুন:Amit Kumar-Kumar Sanu: “আমি ওঁর রক্ত, তুমি ওঁর ভক্ত, সবাইকে ভস্ম করে দেব”, কেন বললেন কিশোর-পুত্র অমিত কুমার?