Abhishek Bachchan: আমায় করুক মেনে নেব, মেয়েকে ট্রোল করলে সহ্য করব না: অভিষেক বচ্চন

দিন কয়েক আগেই আরাধ্যার জন্মদিন উদ্দেশ্যে বিদেশে গিয়েছিলেন বচ্চন পরিবার। বিমানবন্দরে আরাধ্যার হাঁটার ভঙ্গি নয়ে ট্রোল করে নেটিজেনদের একটা বড় অংশ। আরাধ্যা নাকি ঠিক করে হাঁটতে পারেন না, তাঁর সমস্যা রয়েছে-- এ দাবিও করা হয় তাঁদের তরফে।

Abhishek Bachchan: আমায় করুক মেনে নেব, মেয়েকে ট্রোল করলে সহ্য করব না: অভিষেক বচ্চন
অভিষেকের সঙ্গে আরাধ্যা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 9:33 AM

আরাধ্যা বচ্চন। সম্পর্কে ঐশ্বর্যা আর অভিষেক বচ্চনের একমাত্র মেয়ে, বচ্চন পরিবারের আদরের নাতনি। তাঁকে নিত্যে ট্রোলিং শুরু তাঁর শৈশবেই। কখনও তাঁর হাঁটার ভঙ্গিমা আবার কখনও বা তাঁর লুকস নিয়েও চলে বিস্তর কাটাছেঁড়া। তবে এবার বাবা অভিষেক বচ্চন ট্রোলারদের উদ্দেশে দিয়ে রাখলেন হুঁশিয়ারি। মেয়েকে ট্রোল করলে তিনি যে কোনওভাবেই তা সহ্য করবেন না, তা স্পষ্ট জানিয়ে দিলেন তিনি।

দিন কয়েক আগেই আরাধ্যার জন্মদিন উদ্দেশ্যে বিদেশে গিয়েছিলেন বচ্চন পরিবার। বিমানবন্দরে আরাধ্যার হাঁটার ভঙ্গি নয়ে ট্রোল করে নেটিজেনদের একটা বড় অংশ। আরাধ্যা নাকি ঠিক করে হাঁটতে পারেন না, তাঁর সমস্যা রয়েছে– এ দাবিও করা হয় তাঁদের তরফে। একই সঙ্গে আরাধ্যা ও তাঁর মায়ের লুক্সের তুলনা করে বচ্চন নাতনিকে বলা হয় কটু কথাও। এক সাক্ষাৎকারে সেই প্রসঙ্গেই অভিষেক জানিয়েছেন, তিনি পাবলিক ফিগার, তাই তাঁকে ট্রোল করলে তিনি মেনে নেবেন। কিন্তু তাঁর মেয়ে নন। তাঁর কথায়, “ফেয়ার গেম আমি পাবলিক ফিগার। তাই মেনে নিচ্ছি। আমার মেয়ে মানতে বাধ্য নয়।” তিনি আরও জানান, এবার থেকে যে বা যারা তাঁর মেয়েকে ট্রোল করতে তিনি তাঁদের ছেড়ে কথা বলবেন না। যদি কিছু বলতেই হয় ওই সব ট্রোলারদের তাঁরা যেন মুখের সামনে এসে বলেন।

‘নমস্কার, এক মিনিট…’ কয়েক বছর আগে পরিচালক সুজয় ঘোষ রাতারাতি বদলে দিয়েছিলেন সিরিয়াল কিলারের সংজ্ঞা। সিরিয়াল কিলার মানেই উগ্র, কড়া মেকআপ…এই ধারণাকে কার্যত নস্যাৎ করে দিয়ে সিনে প্রেমীদের আলাপ করিয়েছিলেন এমন এক ব্যক্তিত্বর সঙ্গে যিনি আপাত ভালমানুষ, গোবেচারা ভাবভঙ্গি, কিন্তু পেশায় ভাড়াটে খুনি। যিনি হাসিমুখে খুন করতে পারেন অনায়াসে। নাম বব বিশ্বাস। বয়স আন্দাজ ৫০-এর কাছাকাছি।

সেই বব বিশ্বাসকে নিয়েই ছবি ‘বব বিশ্বাস’ মুক্তি পাচ্ছে ওটিটিতে। সেখানেই মুখ্য ভূমিকায় অভিষেক। এই ছবির পরিচালনার দায়িত্বও যদিও সুজয় ঘোষ সামলাননি। সেই দায়িত্ব পড়েছে তাঁর মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষের উপর। ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন দিতিপ্রিয়াও। ডিসেম্বরের ৩ তারিখ অর্থাৎ আজ জি-ফাইভ অ্যাপে মুক্তি পাবে এই ছবি।