Darshana Banik: দর্শনা তাল মেলালেন বিজয়-অনন্যার গানে, মুগ্ধ ভক্তকুল কী বললেন

Darshana Banik: 'লাইগার' অভিনেত্রী অনন্যা পাণ্ডের দক্ষিণের অভিষেক আর বিজয়ের হিন্দি ডেবিউ।

Darshana Banik: দর্শনা তাল মেলালেন বিজয়-অনন্যার গানে, মুগ্ধ ভক্তকুল কী বললেন
দর্শনা বণিক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 6:39 PM

‘লাইগার’ ছবির গান ‘আফাত’-এ বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পান্ডের মধ্যে যে রসায়ন তৈরি হয়েছে তা ইতিমধ্যেই ভক্তদের আকৃষ্ট করেছে। মানুষ এই রোম্যান্টিক গানের সঙ্গে তাঁদের নিজস্ব ইনস্টাগ্রাম রিল তৈরি করে ছাড়তে শুরু করেছেন। এমনকি পিছিয়ে নেই সেলিব্রিটিরাও এই তালিকায় নাম লিখিয়েছেন। যেমন, সম্প্রতি অভিনেত্রী দর্শনা বণিক তাঁর ব্যস্ত সময়সূচী থেকে কিছু সময় নিয়ে তাঁর নাচের রিল ভাগ করে নিয়েছেন এই গানের তালে। দর্শনা গানটিতে বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পাণ্ডের রোমান্টিক মুহূর্তগুলিও খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলে সকলকে মুগ্ধ করেছেন। যা তাঁর মন্তব্য বিভাগটি দেখলেই বোঝা যাবে। সেখানে হৃদয় এবং আগুনের ইমোজিতে ভরে গিয়েছে। কেউ কেউ অনন্যার থেকে বেশি ভাল বলেও মন্তব্য করছেন।

দর্শনার নাচের রিল দেখে একদিকে মুগ্ধ হচ্ছেন দর্শক, অন্যদিকে তখন পুরী জগন্নাথের ছবির এই গানটি ইতিমধ্যেই মিউজিক চার্টে শীর্ষে উঠেছে। ‘আফাত’ সুর করেছেন তানিস্ক বাগচী, লিখেছেন রশ্মি বিরাগ এবং গেয়েছেন তানিস্ক ও জাহরা খান।

লাইগার বক্সিং নিয়ে ছবি। যেখানে বিজয় দেবারাকোন্ডা একজন আন্ডারডগ চরিত্রে অভিনয় করেছেন যিনি তাঁর ব্যক্তিগত জীবনে বিভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন হওয়া সত্ত্বেও খেলায় তাঁর স্থানকে শক্তিশালী করেছেন। ‘লাইগার’ অভিনেত্রী অনন্যা পাণ্ডের দক্ষিণের অভিষেক আর বিজয়ের হিন্দি ডেবিউ। ছবিতে আরও অভিনয় করেছেন রাম্যাইয়া কৃষ্ণান, রণিত রায় এবং মকরন্দ দেশপান্ডে। আইকনিক বক্সার মাইক টাইসনকে ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে ছবি সিনেমা হলে।