Tollywood Relations: কোন রসায়নে প্রসেনজিতের এত কাছের মানুষ হয়ে উঠলেন দেব?

Prosenjit Chatterjee-Dev: প্রসেনজিৎ ও দেব ফের একসঙ্গে পর্দায় অনেকটা সময় কাটাবেন। আরও কাছাকাছি দর্শক তাঁদের দেখতে পাবেন 'কাছের মানুষ'-এ।

Tollywood Relations: কোন রসায়নে প্রসেনজিতের এত কাছের মানুষ হয়ে উঠলেন দেব?
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2022 | 2:43 PM

হ্যাঁ, সত্যিই তাঁরা কাছাকাছি এসেছেন। দেবের ‘কিশমিশ’ ছবি মুক্তির আগে থেকে মাখোমাখো ভাবটা অনেক বেশি বেড়ে গিয়েছে প্রসেনজিৎ ও দেবের। নিজের বাড়ির লনে দেবের প্রেয়সী রুক্মিণীর সঙ্গে নাচই হোক কিংবা দেবের সঙ্গে নাচ, অভিনেতা সাংসদের প্রযোজনা সংস্থার জন্য ভালই গলা ফাটাচ্ছেন ‘ইন্ডাস্ট্রি’ বুম্বাদা। বড়ই কাছের মানুষ হয়ে উঠেছেন বুম্বা ও দেব। হবে নাই বা কেন। একসঙ্গে একটি ছবিতে কাজ করলেন যে। সেই ছবির নামও আবার ‘কাছের মানুষ’। দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের ছবি সেটি। পরিচালনায় পথিকৃৎ বসু।

সেই ছবিতে দেব ও প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছেন ইশা সাহা। গতবছর পুজোর সময়ই ছবির মোশন পোস্টার সামনে এনেছিলেন দেব। এবার সেই ছবির রিলিজ় ডেট জানা গেল। এক পুজোয় ছবির ঘোষণা ও পরের পুজোয় ছবির মুক্তি। মাঝে ১২ মাসের গ্যাপ। এই ফাঁকে বাকি কাজ সেরে নেওয়া আরকী। পুজোর সময় মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেব অভিনীত ছবি ‘কাছের মানুষ’।

ছবির মোশাতে দেখা যায় একটি রেললাইনে বসে আছেন প্রসেনজিৎ ও দেব। দূর থেকে ধেয়ে আসতে থাকে ট্রেন। প্রসেনজিতের পাকা চুল ও দাড়ি কারও নজর এড়ায়নি।

এই ছবির আগে আরও একটি ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন এই দুই মহাতারকা। সেটি ছবি সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকর’। অন্যদিকে ইশার সঙ্গে আগেই অভিনয় করে ফেলেছেন দেব। সেই ছবির নাম ‘গোলন্দাজ’, ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ছবি ছিল সেটি।

প্রসেনজিৎ ও দেব ফের একসঙ্গে পর্দায় অনেকটা সময় কাটাবেন। আরও কাছাকাছি দর্শক তাঁদের দেখতে পাবেন ‘কাছের মানুষ’-এ।