Dolon Roy: ‘আমারও কিন্তু কেকের মতোই অবস্থা হয়েছিল সেদিন’, বেসরকারি হাসপাতালের বিছানায় শুয়েই বললেন দোলন রায়

Dolon Roy: বেসরকারি হাসপাতালের বেডে শুয়েই TV9 বাংলার সঙ্গে কথা বললেন দোলন রায়।

Dolon Roy: 'আমারও কিন্তু কেকের মতোই অবস্থা হয়েছিল সেদিন', বেসরকারি হাসপাতালের বিছানায় শুয়েই বললেন দোলন রায়
দোলন রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2022 | 4:48 PM

শুটিং করতে গিয়ে হিট স্ট্রোক হয়েছিল অভিনেত্রী দোলন রায়ের। তারপর তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়। এখনও তাঁকে বাড়িতে ছাড়া হয়নি। কেমন আছেন অভিনেত্রী? বেসরকারি হাসপাতালের বেডে শুয়েই TV9 বাংলার সঙ্গে কথা বললেন দোলন রায়। তিনি বলেছেন, “আমি এখন মটোমুটি ভাল আছি। হিট স্ট্রোক মতো হয়ে গিয়েছিল। নার্সিং হোমেই আছি এখনও। আগামিকাল আমাকে ছেড়ে দেওয়ার কথা। প্রেশারটা একটু বেশি আছে আমার। চিকিৎসকদের অনুমান, আমার হার্টে একটা ছোট্ট ব্লক আছে হয়তো। ইকো করবে বলেছে। সেই রিপোর্টেরও অপেক্ষায় আছি। জন্মানোর পর কোনওদিনও হাসপাতালে যাইনি। এটাই প্রথমবার।”

ঠিক কতখানি কষ্ট হয়েছিল দোলনের? বলেছেন, “শুটিংয়ে জয়েন করতে হবে ফিরেই। অর্ধেক সিন করে বেরিয়ে এসেছি টেলিকাস্টের। আমারও কিন্তু কেকের মতোই অবস্থা হয়েছিল সেদিন। প্রচণ্ড নিঃশ্বাসে কষ্ট হচ্ছিল। বমি, ডিহাইড্রেশন, জল বেরিয়ে গিয়েছে শরীর থেকে ঝমঝম করে। প্রেশার বেড়ে গিয়েছিল অনেকটাই। সব মিলিয়ে একটা সাংঘাতিক ব্যাপার হয়েছিল।”

স্বামী ও অভিনেতা দীপঙ্কর দে এই মুহূর্তে তাঁর স্ত্রী দোলনকে নিয়ে দুশ্চিন্তায় আছেন। সংসার ও দীপঙ্করের সমস্ত দায়িত্ব দীপঙ্করেরই। তিনি বলেছেন, “আমাকে এই অবস্থায় দেখে দীপঙ্কর খুবই নার্ভাস। ও তো আমাকে এভাবে কোনওদিনও দেখেননি। কেবল ও নয়। আমার জীবনে যাঁরা-যাঁরা আছেন, তাঁরাও সকলে আমাকে নিয়ে চিন্তায় আছেন। বাবা যতদিন বেঁচেছিলেন তাঁর সবকিছু ছিল আমার দায়িত্ব। এখন মা, ভাই, ভাইয়ের বউ সকলের আমিই অভিভাবক। তাই আমাকে এভাবে দেখে সবাই চিন্তা করছেন।”