Fitness Tips: কোয়েলের টিপসে সহমত সায়ন্তিকা, শরীরচর্চার কোন রহস্যে দুই অভিনেত্রী বোল্ড এন্ড বিউটি

Celeb Tips: শরীরচর্চা, মেডিটেশন ও ডায়েট মেনে চললেই শরীরকে ধরে রাখা যায়। তাই নিয়ম মেনে কিছুটা সময় নিজের জন্য রাখলে ও নিয়ম মেনে খাবারের তালিকা তৈরি করে নিলেই মিলবে হাতে গরম ফল।

Fitness Tips: কোয়েলের টিপসে সহমত সায়ন্তিকা, শরীরচর্চার কোন রহস্যে দুই অভিনেত্রী বোল্ড এন্ড বিউটি
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 1:31 PM

কোয়েল মল্লিক হোক বা সায়ন্তিকা, বরাবরই সেলেবরা শরীরচর্চা নিয়ে অনুপ্রাণিত করে থাকে ভক্তদের। প্রতিদিন কীভাবে, কতটা সময় তাঁরা শরীরচর্চার পেছনে দিয়ে থাকেন, তা নিয়ে নানা উপদেশ তাঁরা দিয়ে থাকেন। সন্তান হওয়ার পর শরীরে জমেছিল মেদ। তা কাটিয়ে উঠে পলকে আবারও আগের ফিগারে গিয়েছেন কোয়েল মল্লিক। একাধিক পোজ়ে তিনি হয়েছে ভাইরাল। তবে শরীরচর্চাই যে একমাত্র কারণ তা নয়। কোয়েল ডায়েটের বিষয়ও বেশ যত্নশীল। প্রতিটা পদে পদে নিজেকে কড়া ডায়েটে আবদ্ধ রাখেন তিনি। তবে শরীরচর্চা যে ফাঁকি চলছে এমনটা নয়। কোয়েল মল্লিক প্রতিদিন নিয়মিত শরীরচর্চা করে থাকেন। তবে তার আগে ওয়ার্মআপ করা একান্ত প্রয়োজন। সেই টিপস দিয়েই এবার একগুচ্ছ জিম থেকে ছবি শেয়ার করলেন তিনি।

View this post on Instagram

A post shared by Sayantika Banerjee (@iamsayantikabanerjee)

সেই পোস্ট দেখা মাত্রই কমেন্ট করে বসেন অভিনেত্রী সায়ন্তিকা। তিনি শরীরচর্চার পাশাপাশি বক্সিংও করে থাকেন। তবে সেক্ষেত্রেও আগে খানিকটা ওয়ার্মআপ করে নেওয়া প্রয়োজন। তারপরই শুরু করা উচিত ওয়ার্কআউট। সেলেবরা মাঝে মধ্যেই শরীরচর্চার ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখে ভক্তদের এই বিষয় সচেতন করে তোলাই থাকে লক্ষ্য। পাশাপাশি কোনও অন্য উপায় অবলম্বণ করে যাঁরা ভাবেন শরীরের মেদ ঝরানোর কথা, বা নিজেকে পাল্টে ফেলার কথা, তাঁদেও অনুপ্রাণিত করেন সেলেবরা শরীরচর্চার ছবি পোস্ট করে। কারণ একটাই, অনেকেই ভাবেন যে সেলেবরা কিছু মেডিসিন বা অন্য উপায় শরীরকে সুন্দর করে তোলে।

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

তবে অধিকাংশ ক্ষেত্রেই তা সঠিক নয়। শরীরচর্চা, মেডিটেশন ও ডায়েট মেনে চললেই শরীরকে ধরে রাখা যায়। তাই নিয়ম মেনে কিছুটা সময় নিজের জন্য রাখলে ও নিয়ম মেনে খাবারের তালিকা তৈরি করে নিলেই মিলবে হাতে গরম ফল। তবে রাতারাতি মেদ কমাতে চেয়ে কঠিন উপায় শরীরচর্চা করা নয়, বরং শুরুতে কিছুটা ওয়ার্মআপ তারপর ঘড়ি ও রুটিন ধরে শরীরচর্চা করলেই একটা সময়ের পর মিলবে সঠিক ফলাফল।