Tarun Majumdar: হাসপাতালে ভর্তি তরুণ মজুমদার, কেমন আছেন তিনি?

Tarun Majumdar: হাসপাতালে ভর্তি তরুণ মজুমদার, কেমন আছেন তিনি?
তরুণ মজুমদার।

Tarun Mazumdar Hospitalised: সিনেমাপ্রেমী অসংখ্য অনুরাগী তরুণ মজুমদারের আরোগ্য কামনা করে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে TV9 বাংলা।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jun 22, 2022 | 11:15 AM

হাসপাতালে ভর্তি করা হয়েছে কিংবদন্তি পরিচালক তরুণ মজুমদারকে। গত ৬ দিন ধরে এসএসকেএম হাসপাতালে ভর্তি আছেন তিনি। ৯২ বছর বয়সী পরিচালকের কিডনিজনিত সমস্যা রয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, “দিন ৬ আগে তরুণ মজুমদারকে হাসপাতালে ভর্তি করা হয়। খুব ভাল নয় শারীরিক অবস্থা। কিডনির সমস্যায় তাঁকে ভর্তি করা হয়েছিল। ক্রিয়েটিনিন যতখানি বেড়েছিল, তার চেয়ে অল্প কমেছে। কিন্তু আউট অফ ডেঞ্জার বলা যায় না। কথা বলছেন। জ্ঞান আছে।”

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক তরুণ মজুমদারের জন্ম ১৯৩১ সালের ৮ জানুয়ারি। যাত্রিক স্ক্রিননামে শচীন মুখোপাধ্যায় ও দিলিপ মুখোপাধ্যায়ের সঙ্গে ‘চাওয়া পাওয়া’ ছবিটি পরিচালনা করেছিলেন তরুণ মজুমদার। ১৯৬২ সালে জাতীয় পুরস্কার পেয়েছিলেন ‘কাচের স্বর্গ’ ছবিটি পরিচালনার জন্য। ‘পলাতক’, ‘নিমন্ত্রণ’, ‘সংসার সীমান্তে’, ‘গণদেবতা’… তৈরি করেছিলেন তরুণ মজুমদার।

ব্লকবাস্টার বাংলা ছবিও তৈরি করেছিলেন তরুণ মজুমদার। তৈরি করেছিলেন ‘বালিকা বধূ’, ‘কুহেলি’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’, ‘ফুলেশ্বরী’, ‘দাদার কীর্তি’, ‘ভালবাসা ভালবাসা’ ও ‘আপন আমার আপন’-এর মতো ছবি। তাঁর হাত ধরেই সিনেমা জগতে প্রবেশ করেন তাপস পাল, মৌসুমী চট্টোপাধ্যায়ের মতো অভিনেতা-অভিনেত্রীরা।

এই খবরটিও পড়ুন

সিনেমাপ্রেমী অসংখ্য অনুরাগী তরুণ মজুমদারের আরোগ্য কামনা করে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে TV9 বাংলা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA