Madhumita Sarcar: মুসৌরীতে মধুমিতা; গিয়েছেন খোলা বাতাসে শ্বাস নিতে… সঙ্গী কে?

Madhumita Sarcar: মধুমিতা কি একা এগিয়েছেন বেড়াতে, নাকি দোসর হিসেবে সঙ্গে কেউ গিয়েছেন?

Madhumita Sarcar: মুসৌরীতে মধুমিতা; গিয়েছেন খোলা বাতাসে শ্বাস নিতে... সঙ্গী কে?
পাহাড়ে মধুমিতা...
Follow Us:
| Edited By: | Updated on: Aug 13, 2022 | 11:11 AM

চলছে বর্ষাকাল। ভরা বর্ষণে পাহাড়ের সৌন্দর্য চারগুণ বেড়ে যায়। যাঁরা পাহাড় ভালবাসেন, তাঁরা ভালবাসেন বর্ষার পাহাড়কেও। বৃষ্টিস্নাত পাহাড়ের টানে তাই বেরিয়ে পড়েছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার। কয়েকদিন হল উত্তরাখণ্ডের সুন্দরী শহর মুসৌরীতে ঘুরে বেড়াচ্ছেন এই বঙ্গসুন্দরী। এবার প্রশ্ন জাগতেই পারে মনে, মধুমিতা কি একা এগিয়েছেন বেড়াতে, নাকি দোসর হিসেবে সঙ্গে কেউ গিয়েছেন? উত্তর হল – না কাউকে সঙ্গে নিয়ে যাননি মধুমিতা। একা-একাই বেড়াতে গিয়েছেন ‘কুইন’ ছবির কঙ্গনা রানাওয়াতের মতো। কারণ, সোলো ট্রিপ মধুমিতারও পছন্দ। এবারও তাই সোলো ট্রিপকেই বেছে নিয়েছেন। ‘নিজেকে ভালবাসো’… এই বাণীকে জীবনের ধ্রুব সত্যি করে তুলেছেন।

View this post on Instagram

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

সম্প্রতি মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত ‘কুলের আচার’ ছবিটি। বিয়ের পরও মহিলাদের পদবি বদলানো উচিত কি না, তাই নিয়েই ছবির গল্প। মধুমিতা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় ও ইন্দ্রাণী হালদার। বিক্রম সেখানে মধুমিতার স্বামীর চরিত্রে। ইন্দ্রাণীকে দেখা গিয়েছে মধুমিতার শাশুড়ির চরিত্রে।

বাংলা সিরিয়াল ‘বোঝে না সে বোঝে না’-এ পাখির চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন মধুমিতা। সেই ধারাবাহিকে অরণ্য, অর্থাৎ পাখির বিপরীতে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত। এছাড়াও, মধুমিতা অভিনয় করেছেন লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘কুসুম দোলা’-এ। আরও আছে। তিনি অভিনয় করেছেন, ‘কেয়ার করি না’ ধারাবাহিকেও। ‘জজমেন্ট ডে’-এর মতো ওয়েব সিরিজ়ে কাজ করেছেন।

মধুমিতার ফিল্মে পদার্পণ ঘটেছে আরও কিছুটা সময় পরে। ‘পরিবর্তন’, ‘লাভ আজ কাল পরশু’, ‘চিনি’, ‘ট্যাংরা ব্লুজ’- এর মতো ছবিতে অভিনয় করেছেন। আপাতত মুসৌরীতে চুটিয়ে সময় কাটাচ্ছেন মধুমিতা। পাহাড়ি আমেজে মন ভরাচ্ছেন এই বঙ্গতনয়া। ট্রেকিং করছেন। মন ভাল রাখতে এই ফাঁকে আপনিও যাবেন নাকি পাহাড়ে?