Karisma Kapoor: করিশ্মার কামব্যাক সিরিজে টলি অভিনেতাদের ঢল, বাওয়ালিতে জমিয়ে চলছে শুটিং

Karisma Kapoor: করিশ্মার কামব্যাক সিরিজে টলি অভিনেতাদের ঢল, বাওয়ালিতে জমিয়ে চলছে শুটিং
টলিউডের জয় জয়কার।

Karisma Kapoor: আদ্যপ্যান্ত থ্রিলার ছবি এটি, মার্ডার মিস্ট্রিও বলা যেতে পারে। অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অব ডেথ’-এর অবলম্বনে এই সিরিজের গল্প।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 15, 2022 | 12:22 PM

শহর থেকে খানিক দূরে বাওয়ালি রাজবাড়িতে সাজো সাজো রব। অ্যাকশন, কাটের হাঁকডাকে পুরদস্তুর শুটিং মহল। সেখানে এসেছেন করিশ্মা কাপুর। ব্রাউন নামজ এক সিরিজের মাধ্যমেই কামব্যাক করেছেন মূল ধারার অভিনয়ে। এ খবর অবশ্য আগেই  প্রকাশ পেয়েছিল টিভিনাইন বাংলায়। রীতা ব্রাউন নামক এক মহিলাকে কেন্দ্র করেই সিরিজ, তাই নাম রাখা হয়েছে ‘ব্রাউন’। শুধু কি করিশ্মা? হেলেন থেকে শুরু করে সোনি রাজদান– কে নেই এই সিরিজে? আর উপরি পাওনা টলিপাড়ার একগুচ্ছ শিল্পী।

হিন্দি সিরিজে এত সংখ্যক বাঙালি শিল্পী এযাবৎকালে বিরল। যিশু সেনগুপ্ত তো থাকছেনই। এ ছাড়াও আরিয়ান ভৌমিক থেকে শুরু করে খরাজ মুখোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায়সহ অনেকেই। স্পেশ্যাল সিকুয়েন্সে নাকি থাকতে পারেন আবির চট্টোপাধ্যায়ও। তবে তা এখনও নিশ্চিত হয়নি।

রাজবাড়িতে রাজকীয় ভাবেই জমে উঠেছে শুটিং। কলটাইম মতো পৌঁছে যাচ্ছেন অভিনেতারা। কাঠফাটা রোদ, তাতে কী? ক্লান্তি নেই কারও। তবে করিশ্মা রয়েছেন একেবারে ঘেরাটোপে। ছবিতে তাঁর লুক যাতে বাইরে না বের হয় সে জন্য সজাগ লাইন প্রোডিউসাররা। আদ্যপান্ত থ্রিলারের মোড়কে এই সিরিজকে মার্ডার মিস্ট্রিও বলা যেতে পারে। অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অব ডেথ’-এর অবলম্বনে এই সিরিজের গল্প। তবে শুধু বাওয়ালি রাজবাড়িতেই নয় শহরের আরও বেশ কিছু জায়গায় ছড়িয়ে ছিটিয়ে হবে এই ছবির শুটিং।

একদিকে করিশ্মা যখন কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলে শুটিংয়ে ব্যস্ত, অন্যদিকে ঠিক তখনই পাহাড়ের কোলে ছোট ছেলে জাহাঙ্গীরকে নিয়ে আগামী সিরিজের শুটিংয়ে ব্যস্ত করিনা কাপুর। এই মুহূর্তে কালিম্পংয়ে রয়েছেন তিনি। সুজয় ঘোষের আগামী সিরিজে দেখা যাবে তাঁকে। দুই বোনই আপাতত বঙ্গে। করিনা-করিশ্মা ভক্তরা— শুনতে পারছেন কি?

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA