‘যারা আমাদের ভালবাসে তারা…’, গর্ভাবস্থার শেষ পর্যায়ে বিশেষ বার্তা নুসরতের

নুসরতের নিখিলকে স্বামী হিসেবে অস্বীকারের পর যে প্রশ্ন বারেবারে উঠেছে তা হল জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন অভিনেত্রী?

'যারা আমাদের ভালবাসে তারা...', গর্ভাবস্থার শেষ পর্যায়ে বিশেষ বার্তা নুসরতের
অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 7:42 PM

‘যারা আমাদের ভালবাসে তারা…’, গর্ভাবস্থার শেষ পর্যায়ে বিশেষ বার্তা নুসরতের গর্ভাবস্থার শেষ পর্যায়ে পৌঁছেছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। তাঁকে নিয়ে ট্রোল-মিমের অব্যাহত। এ সবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় আরও এক ইঙ্গিতবাহী পোস্ট তাঁর। যে পোস্টে উঠে এল ভালবাসার কথা। উঠে এল ভালবাসার মানুষদের কথাও।

জনৈক শ্যানন থমাসের এক পোস্ট শেয়ার করে নুসরত লিখেছেন, “যারা আমাদের ভালবাসে তারা আমাদের খুশি নিয়ে চিন্তিত এবং একই সঙ্গে উদ্বিগ্নও। ” আর যারা বাসে না! তারা? সে উত্তরও দিয়েছেন নুসরত। নুসরতের ওই পোস্টের পরের লাইন বলছে, “যারা আত্মকেন্দ্রিক তারা শুধু তাদের খুশির জন্য আমাদেরে পাশে পেতে চায়”। কার উদ্দেশ্যে এই বার্তা তাঁর? উঠছে প্রশ্ন। উত্তর খুঁজছেন নেটিজেনরা।

অন্তঃসত্ত্বা নুসরত এখন নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন। কখনও পছন্দের সিনেমা দেখছেন। কখনও উইকেন্ডে বাড়ির বাইরে বেড়াতে যাচ্ছেন। কখনও বা ওয়ার্ক কমিটমেন্টের খাতিরে ফটোশুটও সেরে নিচ্ছেন।এ সময় আর ডায়েট নয়। তাই পছন্দের খাবারও চেখে দেখছেন তিনি। সেই ছবি পোস্টও করছেন। নুসরতকে প্রিয় খাবার এনে দিচ্ছেন কে? যশ দাশগুপ্ত, তাঁর ‘চর্চিত পেমিক’? নাকি কোনও বন্ধু। নুসরত উত্তর দেননি।

নুসরতের নিখিলকে স্বামী হিসেবে অস্বীকারের পর যে প্রশ্ন বারেবারে উঠেছে তা হল জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন অভিনেত্রী? সংসদ ভবনে ‘আমি নুসরত জাহান রুহি জৈন’ বলে সাংসদ হিসাবে নুসরত জাহানের শপথবাক্য পাঠের যে মুহূর্তের ভিডিয়ো টুইটে শেয়ার করেছেন বিজেপির অমিত মালব্য, তাতে আরও জোরদার হয়েছে এই প্রশ্ন: জন-প্রতিনিধি হিসেবে নুসরত তাঁর ম্যারিটাল স্টেটাস সম্পর্কে যে তথ্য পেশ করেছেন, তা আদৌ নীতিগত বলে বিবেচিত হতে পারে কি না। এ সব নিয়ে মুখ খোলেননি নুসরত। এমনকি তাঁর সন্তানের বাবা কে, তা নিয়েও কাউকে কৈফিয়ৎ দেওয়ার প্রয়োজন আছে বলে মনে করেননি। বিগত বেশ কিছু দিন ধরেই তাঁকে নিয়ে বিতর্ক যত জটিল হয়েছে ইনস্টায় একের পর ইঙ্গিতবাহী পোস্ট করে চলেছেন নুসরত।