শ্রীলেখার চোখে ইন্ডাস্ট্রির ‘ভদ্রলোক’ কোন অভিনেতা? আলাপ করালেন অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট, আর তাতেই যা বলার বলে দিয়েছেন অভিনেত্রী। দুই ছবির এক কোলাজ পোস্ট করেছেন তিনি। নো-মেক আপ লুক। মুখে মিষ্টি হাসি, সঙ্গে সেই 'ভদ্রলোক'। তিনি কে জানেন?

শ্রীলেখার চোখে ইন্ডাস্ট্রির 'ভদ্রলোক' কোন অভিনেতা? আলাপ করালেন অভিনেত্রী
শ্রীলেখা মিত্র। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 7:03 PM

শ্রীলেখা মিত্র, বিতর্ক যাকে ঘিরে রাখে, বিতর্কের জবাব দিতেও পছন্দ হন না তিনি। শ্রীলেখার চোখে ইন্ডাস্ট্রির কোন অভিনেতা ‘ভদ্রলোক’। জানালেন অভিনেত্রী নিজেই।
গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর টলিপাড়ার স্বজন পোষণ প্রসঙ্গে মুখ খুলেছিলেন শ্রীলেখা মিত্র। তাঁর নিশানায় ছিল ইন্ডাস্ট্রির তাবড় তাবড় ব্যক্তিত্ব। জল গড়িয়েছিল বেশ অনেক দূর। অভিযোগ-পাল্টা অভিযোগের কিসসায় শোনা গিয়েছিল অনেক নাম। শ্রীলেখাকে সরাসরি নিশানা করেও জুটেছিল প্রতি আক্রমণ। ইন্ডাস্ট্রিতে এত মানুষের উপর সরাসরি ক্ষোভ উগরে দেওয়ায় টলিপাড়ায় শ্রীলেখার মিত্রর পরবর্তী অবস্থান নিয়েও উঠেছিল নানা প্রশ্ন। তবে সে সব এখন অতীত। নিজের জীবনকে নতুন করে সাজিয়েছেন শ্রীলেখা। নতুন করে শুরু করেছেন কাজ। পাশাপাশি পোষ্য ও রাস্তার চারপেয়েদের দেখভাল তো রয়েছেই। এরই মধ্যে সেই ভদ্রলোকের সঙ্গে আলাপ করালেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট, আর তাতেই যা বলার বলে দিয়েছেন অভিনেত্রী। দুই ছবির এক কোলাজ পোস্ট করেছেন তিনি। নো-মেক আপ লুক। মুখে মিষ্টি হাসি, সঙ্গে সেই ‘ভদ্রলোক’। তিনি কে জানেন? আমজনতা যাকে রোজ সন্ধে নামলেই দেখেন টিভির পর্দায়। যে ধারাবাহিকে তিনি অভিনয় করছেন সেই ধারাবাহিকের চরিত্রের চাহিদা অনুযায়ী তাঁকে তথাকথিত ‘ভদ্রলোক’ আখ্যা দেওয়া যায় না ঠিকই তবে ব্যক্তিগত জীবনে শ্রীলেখা মিত্রর কাছ থেকে তিনি পেয়েছেন সার্টিফিকেট। তিনি হলেন অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়।
ছবি শেয়ার করে সুদীপের উদ্দেশ্যে শ্রীলেখা লিখেছেন, “ডগ পেরেন্টের সঙ্গে এবং বহু বছর ধরে আমার কলিগ। মনে প্রাণে যিনি একজন ভদ্রলোক…”। শ্রীলেখার ক্যাপশনকে সমর্থন জানিয়েছেন নেটিজেনরাও।

ইদানিং ভক্তদের সঙ্গে প্রশ্ন-উত্তর পর্ব চলে শ্রীলেখার। ভক্তরা প্রশ্ন করেন। তা যদি উত্তর দেওয়ার মতো হয়ে থাকে জবাব দেন শ্রীলেখা। সে রকমই এক প্রশ্নোত্তর পর্বে সোমবার এক ভক্ত শ্রীলেখাকে জিজ্ঞাসা করেন, “এই মুহূর্তে কেন আপনাকে মুভি করতে দেখা যাচ্ছে না? আপনি কি টলিউডকে বিদায় জানিয়েছেন নাকি রয়েছে অন্য কোনও কারণ?” উত্তরে শ্রীলেখা বলেন, “”আমি একজন অভিনেতা। আমার কাজটা ৯ টা থেকে ৫ টার নয়। আর সব সময় যদি আমাকে দেখা যায় তবে দেখতে চাওয়ার আগ্রহ কমে যাবে বলে আমার মনে হয়।” তিনি যোগ করেন, ” ভাল কাজ করার আকাঙ্ক্ষা আমার চিরকালই। আর এই ভাল কাজ করার জন্য একজন অভিনেতার প্রস্তুতির প্রয়োজন পড়ে। অনেককেই রুজির জন্য কাজ করতে হয়, কিন্তু আমি সেই অধ্যায় পেরিয়ে এসেছি টাচউড। খুব শীঘ্রই নতুন প্রজেক্টে দেখা যাবে আমাকে।”

আরও পড়ুন- সৃজলা হাফ-মেক্সিকান, জন্মেছে ও দেশেই, তাও ওর বাংলা উচ্চারণে আমি মুগ্ধ: রোহন