Nusrat Jahan: ফিল্টারে ‘গন্ডগোল’, বদলে গেল নুসরতের মুখ!

ঈশানকে তিনি এবং যশ দুজনে সামলাচ্ছেন, এ কথা আগেই জানিয়েছেন নুসরত। বাবা হিসেবে যশকে ফুল মার্কসও দিয়েছেন। TV9 বাংলাকে আগেই নুসরত বলেছিলেন, “যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার।

Nusrat Jahan: ফিল্টারে 'গন্ডগোল', বদলে গেল নুসরতের মুখ!
নুসরত জাহান।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 7:21 PM

সোশ্যাল মিডিয়ায় সদা অ্যাক্টিভ নুসরত জাহান। প্রায়শই আপডেট দিতে থাকেন দৈনন্দিন জীবনের। কিন্তু সেই ইনস্টাগ্রামের দৌলতেই নাকি বদলে গেল নুসরতের মুখ! সৌজন্যে ফিল্টার।

একটি ভিডিয়ো পোস্ট করেছেন নুসরত। সেই ভিডিয়োতেই বলা হচ্ছে নুসরত যদি পারফেক্ট দেখতে হতেন তাহলে তাঁকে কেমন দেখাত? ফিল্টারে নুসরত মুখ গলাতেই যা ফলাফল এল তা দেখে চমকে গেলেন খোদ সাংসদ। ভিডিয়ো পোস্ট করে নুসরত লিখেছেন, “লাইক রিয়েলি”? হ্যাশট্যাগে লিখেছেন, “ফিল্টার গোজ রঙ”। অর্থাৎ নতুন এই ফিল্টার যে একেবারেই পছন্দ হয়নি তাঁর, সে আন্দাজ করাই যায়। নুসরতের অনুরাগীরাও লিখেছেন, ‘ফিল্টার ছাড়াই প্রিয় অভিনেত্রী অনেক সুন্দর”।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

ঈশানকে তিনি এবং যশ দুজনে সামলাচ্ছেন, এ কথা আগেই জানিয়েছেন নুসরত। বাবা হিসেবে যশকে ফুল মার্কসও দিয়েছেন। TV9 বাংলাকে আগেই নুসরত বলেছিলেন, “যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার। ও আছে বলেই আমি সবটা সামলে নিতে পারছি। আমি যখন শুটিংয়ে বের হচ্ছি তখন ঈশানকে দেখে রাখছে ও। আবার ও যখন শুটিংয়ে বের হচ্ছে তখন ঈশানকে দেখছি আমি। যদি নম্বর দিতেই হয় তবে বাবা হিসেবে যশকে আমি দশের মধ্যে এগারো দেব আমি।” সদ্য ছবির শুটিংয়ে ঈশানকে কলকাতায় রেখেই কাশ্মীর পাড়ি দিয়েছিলেন যশ-নুসরত। সে প্রসঙ্গে অভিনেত্রী আগেই বলেছেন, “ঈশানকে ওই ঠাণ্ডার মধ্যে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। সারাক্ষণ মন পড়ে থাকত ওর কাছেই। ভিডিয়ো কলে ওকে দেখতাম। ওর খোঁজ রাখতাম। আগে এত ফোন দেখতাম না এখন যতটা দেখি। একটা অ্যাড অন দায়িত্ব জুড়েছে যে।”

নুসরতের জীবনে সদ্য আরও একটি পরিবর্তন এসেছে। ‘স্বামী’/’সহবাস সঙ্গী’ নিখিল জৈনের সঙ্গে আলিপুর আদালতে মামলা চলছিল তাঁর। ২০২১ সালের মার্চ মাসে ‘অ্যানালমেন্ট অফ ম্যারেজ’-এ মামলা করেছিলেন নিখিল। জুন মাসে নুসরতও তাঁর বিবৃতিতে জানিয়েছিলেন, তাঁদের তুরস্কের বিয়ে আসলে বিয়েই নয়। অর্থাৎ, তিনিও মেনে নিয়েছিলেন নিখিলের বক্তব্য। ফলে দুই পক্ষের বক্তব্য শুনে আদালত তাঁদের বিচ্ছেদ চূড়ান্ত করেছে। সেই মামলায় নিখিলের কাছে হেরে গিয়েছেন নুসরত। সেই রায় বেরিয়েছে গত ১৭ নভেম্বর।

TV9 বাংলাকে এক্সক্লুসিভলি নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তী এ প্রসঙ্গে আগেই বলেছিলেন, “নিখিলের পক্ষে বিচারপতি রায় দিয়েছেন। ২০২১ সালের মার্চ মাসে নিখিল যে মামলাটা ফাইল করেছিল, সেই মামলার শুনানি চলছিল। পুজোর ছুটির আগে শেষ শুনানি হয়। আইনত স্ত্রী হলে খোরপোশ দাবি করতে পারতেন নুসরত। কিন্তু যেহেতু নুসরত আইনত নিখিলের স্ত্রী নন, তাই কোনওরকম খোরপোশ তিনি দাবি করতে পারবেন না।”

আরও পড়ুন- Salman Khan: প্রতারণায় অভিযুক্ত সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস হতেই সলমনের দ্বারস্থ জ্যাকলিন?

আরও পড়ুন- Vicky Kaushal Katrina Kaif’s wedding: ক্যাটরিনার বিয়েতে কি সলমন নিমন্ত্রিত? মুখ খুললেন অর্পিতা খান