মিমির ক্যানসার আক্রান্ত ‘চিকু’র জন্য আরোগ্য কামনা করলেন রাজ

মিমি চক্রবর্তীকে যাঁরা ফলো করেন তাঁরা জানেন, মা–বাবা বাদে অভিনেত্রীর জীবনের বাকি অংশ জুড়ে রয়েছে তাঁর দুই ছেলে। দুই পোষ্য চিকু এবং ম্যাক্স। চিকু আট বছরের ল্যাব্রাডর আর ম্যাক্স চার বছরের সাইবেরিয়ান হাস্কি।

মিমির ক্যানসার আক্রান্ত 'চিকু'র জন্য আরোগ্য কামনা করলেন রাজ
মিমি এবং রাজ।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2021 | 8:10 PM

অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) মন খারাপ। তাঁর আট বছরের সন্তান ক্যানসারে আক্রান্ত। সন্তান অর্থাৎ আট বছরের পোষ্য চিকু। সোশ্যাল মিডিয়ায় চিকুর অসুস্থতার খবর আগেই জানিয়েছিলেন মিমি। তাকে নিয়ে এবার চেন্নাই পাড়ি দিলেন মিমি। চিকুর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

রাজ এবং মিমির সম্পর্কের খবর টলিউডে কারও অজানা নয়। একসময় তাঁদের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। পরে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক তৈরি হয় রাজের। তাঁরা বিয়েও করেন। তবে রাজ এবং মিমি নিজেদের মধ্যে সৌজন্যের সম্পর্ক রেখেছেন বলে খবর। শুভশ্রী-রাজের ছেলে ইউভানের জন্মের পর উপহারও পাঠিয়েছিলেন মিমি। এখন চিকুর অসুস্থতায় রাজের আরোগ্য কামনা সেই সৌজন্যেরই নামান্তর বলে মনে করছেন টলি মহলের একটা বড় অংশ।

মিমি চক্রবর্তীকে যাঁরা ফলো করেন তাঁরা জানেন, মা–বাবা বাদে অভিনেত্রীর জীবনের বাকি অংশ জুড়ে রয়েছে তাঁর দুই ছেলে। দুই পোষ্য চিকু এবং ম্যাক্স। চিকু আট বছরের ল্যাব্রাডর আর ম্যাক্স চার বছরের সাইবেরিয়ান হাস্কি। চিকুর ক্যানসার ধরা পড়ার পর সোশ্যাল মিডিয়ায় মিমি লেখেন, “আমি ছিন্নভিন্ন, আমি বিধ্বস্ত। আমি নিঃশ্বাস নিতে পারছি না এটা লেখার সময়। আমাকে এই লড়াইটা লড়তেই হবে।”

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

সবার কাছে সাহায্যের আর্জি জানিয়ে অভিনেত্রী আরও লেখেন, “আপনাদের সাহায্য প্রয়োজন। আমার বড় ছেলে চিকু আট বছরের ল্যাব্রাডর সে ক্যান্সার আক্রান্ত। ভাইরাস তার শরীরে দ্রুত ছড়িয়ে পড়ছে। শহরের চিকিৎসকরা হাত তুলে দিয়েছেন, কোনও সার্জারি করা যাবে না। চেন্নাইয়ের কোনও পশু চিকিৎসক যদি কারোর চেনা থাকে তাহলে দয়া করে আমার সঙ্গে যোগাযোগ করুন অথবা কমেন্ট করুন।” অবশেষে মিলেছে চিকিৎসকের খোঁজ। চিকুকে নিয়ে চেন্নাই পাড়ি দিয়েছেন মিমি। এবার তার দ্রুত সুস্থ হওয়ার অপেক্ষা।

আরও পড়ুন, কেমন আছেন ঐন্দ্রিলা? সব্যসাচীকে পাশে নিয়ে ছবি শেয়ার করলেন নিজেই