অক্ষয়ের সঙ্গে অশান্তি? টুইঙ্কলের পোস্টে কোন সত্যি প্রকাশ পেল?

এই ঘটনা অক্ষয়-টুইঙ্কলের জীবনে সত্যি। টুইঙ্কল বিশ্বাস করেন, এ হল ‘ঘর ঘর কি কাহানি’।

অক্ষয়ের সঙ্গে অশান্তি? টুইঙ্কলের পোস্টে কোন সত্যি প্রকাশ পেল?
দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 12, 2021 | 7:41 PM

সোশ্যাল মিডিয়ায় আপনি ঠিক ততটুকুই শেয়ার করেন, যতটুকু আপনি শেয়ার করতে চান। অর্থাৎ আপনার সুখের মুহূর্ত। আপনার সংসারের অশান্তি পাঁচজনকে খোলা বাজারে বলতে যাবেনই বা কেন? বিশ্বাস করুন, আপনার মতোই ভাবেন তারকারাও। তাঁরাও ব্যতিক্রম নন। সোশ্যাল মিডিয়ায় দেওয়ার জন্য হাসি মুখে ছবি তোলার পরই হয়তো কুরুক্ষেত্র বেঁধে যায়। সেটা আপনি জানতে পারেন না। এবার এমনই এক রিয়ালিটির সামনে আপনাকে দাঁড় করিয়ে দিলেন টুইঙ্কল খান্না (Twinkle Khanna)।

বিষয়টা ঠিক কী? তাহলে কি অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে দাম্পত্য কলহের কাহিনি প্রকাশ করে দিলেন টুইঙ্কল?

হ্যাঁ, কিছুটা তো তেমন বটেই। অত্যন্ত ব্যস্ত রুটিন থেকে সময় বের করে এই মুহূর্তে টুইঙ্কলকে নিয়ে বেড়াতে গিয়েছেন অক্ষয়। কোনও এক সমুদ্র তীরে তাঁরা ছুটি কাটাচ্ছেন। সে ছবি শেয়ার করেছিলেন নায়ক। কিন্তু তারপরই গিন্নি এমন একটি ছবি শেয়ার করেছেন, যেখানে অক্ষয়ের ‘হ্যাপি প্লেস, হ্যাপি ফেস’-এর দফারফা।

টুইঙ্কলের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, অক্ষয়ের নাক-মুখ চেপে ধরে রয়েছেন তিনি। আর সেই মুহূর্ত ফ্রেমবন্দি হয়েছে। টুইঙ্কল লিখেছেন, ‘দম্পতিদের ইনস্টাগ্রাম ভার্সেস রিয়ালিটি এমনই হয়। আর যেভাবে আমরা সত্যিই একে অপরের দিকে তাকিয়ে হাসি, তার যদি ছবি কেউ তোলেন, তাহলে অনেক দাম্পত্য বিচ্ছেদ হয়ে যাবে!’

এই ঘটনা অক্ষয়-টুইঙ্কলের জীবনে সত্যি। টুইঙ্কল বিশ্বাস করেন, এ হল ‘ঘর ঘর কি কাহানি’। সে কারণেই মজার ছলে এই পোস্ট করেছেন।

আরও পড়ুন, জঙ্গলে গিয়ে শরীরচর্চা করলেন ফিটনেস ফ্রিক মিলিন্দ সোমন!